ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

‘ষড়যন্ত্র রুখতে মাঠে থাকবে ছাত্রলীগ’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ২৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ষড়যন্ত্র রুখতে মাঠে থাকবে ছাত্রলীগ’

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে যে কোনো ধর‌নের ষড়যন্ত্র রুখতে ছাত্রলীগ মাঠে থাকবে বলে জা‌নি‌য়ে‌ছেন সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয়।

তিনি বলেন, ‘কোনো বিশৃঙ্খলা সৃষ্টি হলে তা ছাত্রলীগ নেতাকর্মীরা রুখে দেবে।’

বুধবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক-শিক্ষার্থী কর্মকর্তা-কর্মচারীর সাথে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী করতে ছাত্রলীগ ওয়ার্ডে ওয়ার্ডে দিনরাত পরিশ্রম করছে জানিয়ে ছাত্রলীগ সভাপতি বলেন, ‘নির্বাচনের দিনে কেউ যদি নাশকতা করতে চায়, কোনো বিশৃঙ্খলা করতে চায় ছাত্রলীগের নেতাকর্মীরা সেটা শক্ত হাতে প্রতিহত করবে। আর তাই ১ ফেব্রুয়ারি ছাত্রলীগের প্রত্যেকটি নেতাকর্মী সকল ষড়যন্ত্র রুখে দিতে মাঠে থাকবে।’

আল নাহিয়ান খান জয় বলেন, ‘‘ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এমন একজনকে করা হয়েছে যিনি ঢাকা-১০ আসনকে উন্নয়নের রোল মডেল করে তুলেছেন। ঢাকাকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলতে শেখ ফজলে নূর তাপসের কোনো বিকল্প নেই।

‘তাই আগামী ১ ফেব্রুয়ারির নির্বাচনে ঢাকা দক্ষিণ সিটিতে আওয়ামী লীগের যে মনোনীত প্রার্থী সবাই মিলে তাকে বিপুল ভোটে বিজয়ী করব। ছাত্রলীগের প্রত্যেকটি নেতাকর্মী এই লক্ষ্যে কাজ করে যাচ্ছে। প্রত্যেকটা ওয়ার্ডে আমাদের সমন্বয় টিম করা হয়েছে। তারা সবাই দিনরাত পরিশ্রম করে যাচ্ছে।”

এসময় ২১ নং ওয়ার্ডের আওয়ামী লীগের মনোনীত কাউন্সিলর প্রার্থীর পক্ষেও ভোট চান আল না‌হিয়ান খান জয়।

অনুষ্ঠানে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু, আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য আব্দুর রহমান, আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. নিজামুল হক ভূঁইয়া, ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

ঢাকা/পার‌ভেজ/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়