ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বাড়িতে পুলিশি অভিযানের অভিযোগ ইশরাকের

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৩, ৩০ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাড়িতে পুলিশি অভিযানের অভিযোগ ইশরাকের

নেতা-কর্মীদের বাড়ি গিয়ে পুলিশ অভিযান চালাচ্ছে বলে অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বৃহস্পতিবার গোপীবাগে প্রচার শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, গতকাল রাতে ঢাকা দক্ষিণ যুবদলের সভাপতির বাসায় পুলিশ অভিযান চালিয়েছে। আমাদের নেতা-কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে অভিযান চালাচ্ছে। গত কয়েকদিন আগে আমাদের প্রচারে হামলায় যারা আহত হয়েছেন, তাদের বাড়িতে আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন অভিযান চালাচ্ছে। আমরা এখনো জানিনা কি হবে, নির্বাচনের দিন দেখা যাক পরিস্থিতি কি দাঁড়ায়।

গোপীবাগের হামলার ঘটনায় গ্রেফতারকৃত ব্যক্তি নিজের ব্যক্তিগত সহকারী নয় উল্লেখ করে তিনি বলেন, আমার কোনো ব্যক্তিগত সহকারী নাই। আপনারা  জানেন, আমি বিএনপি থেকে নির্বাচন করছি। এখানে হাজার হাজার নেতা-কর্মীরা আসছেন। তারা স্বপ্রণোদিত হয়ে আমার বিভিন্ন কর্মকাণ্ডে এবং প্রচারে অংশ নিচ্ছেন। আর এসব বিষয় নিয়ে বাইরে কে কি বলল এটা তো আমি বলতে পারব না।

নির্বাচনী এজেন্ট দেয়ার বিষয়ে কোনো সমস্যা আছে কি-না এমন প্রশ্নে বিএনপির এই মেয়র প্রার্থী বলেন, গত কয়েকদিন প্রচারে বাধা এবং নেতা-কর্মীদের মামলা হামলা দিয়ে আমাদের ব্যস্ত রেখেছে। তারপরও আমরা সবকিছু সম্পন্ন করেছি। পোলিং এজেন্ট নিয়ে আমাদের কোনো সমস্যা হবে না। সেন্টার পরিচালনা কমিটি নিয়েও কোনো সমস্যা হবে না। আমাদের দলের সব নেতাকর্মী পুরোপুরি মাঠে সক্রিয় রয়েছেন। নির্বাচনের দিন ভোটারদের সহযোগিতা করার জন্য যা যা করা দরকার তার সবকিছুই করবেন।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, এমরান সালেহী প্রিন্স, বিএনপি নেতা রহমতুল্লা প্রমুখ।


ঢাকা/সাওন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়