ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গাজীপুরে ছিনতাইয়ের অভিযোগে পুলিশ সদস‌্য গ্রেপ্তার 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৭, ১৯ সেপ্টেম্বর ২০২০  
গাজীপুরে ছিনতাইয়ের অভিযোগে পুলিশ সদস‌্য গ্রেপ্তার 

গাজীপুরে পথচারীদের নিকট থেকে ছিনতাইয়ের অভিযোগে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কন্সটেবল ইমরুলসহ দুই ব্যাক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সকালে তাদের বিরুদ্ধে জিএমপি’র বাসন থানায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন টাঙ্গাইলের গোপালপুর থানার উড়িয়াবাড়ি এলাকার আনসার মন্ডলের ছেলে আমিনুল ইসলাম (২৫) এবং জামালপুর সদরের ভাটিগজারিয়া আকন্দবাড়ি এলাকার মজিবুর রহমানের ছেলে ইমরুল হাসান (২৬) ।

এদের মধ্যে ইমরুল হাসান গাজীপুর মেট্টোপলিটন পুলিশের কাশিমপুর কারা কমপ্লেক্স পুলিশ ক্যাম্পের কনস্টেবল (কং- ১৮৩) বলে নিশ্চিত করেছেন ওই ক্যাম্পের দায়িত্ব ইনচার্জ এসআই  শরিফুল ইসলাম।

মামলার বাদী মো. রেজাউল ইসলাম এজাহারে উল্লেখ করেন, ‘আমি রাজমিস্ত্রির শ্রমিক। শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে দুই বন্ধুসহ চান্দনা চৌরাস্তা হতে হেঁটে কোনাবাড়ির ‘পল্লীবিদ্যুৎ’ এলাকায় যাচ্ছিলাম। পথে রাত ৩টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাইমাইল এলাকায় পৌঁছলে আমিনুল ও ইমরুল আমাদের পথরোধ করেন। আমিনুল নিজেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে আমার (বাদী) কাছ থেকে টাকা ও মোবাইল ফোন কেড়ে নিতে চায়। দিতে অস্বীকার করায় আমাদেরকে একটি সিএনজি চালিত অটো রিকশা উঠিয়ে ভোর রাত সাড়ে তিনটার দিকে বাসন থানাধীন আউটপাড়া এলাকায় নিয়ে এসে মোবাইল ও দুই হাজার টাকা ছিনিয়ে নেয়।’

‘এসময় আমাদের থানায় নিয়ে যেতে বললে আমিনুল বলে, ‘আমাদের ভুল হয়ে গেছে, থানায় নিয়ে যাবো না। ছিনতাকারী বুঝতে পেরে আমরা চিৎকার শুরু করলে আমিনুল ও ইমরুল পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় এলাকাবাসীর সহায়তায় তাদের আটক করা হয়। পরে থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এলে আটককৃতদের পুলিশের কাছে সোপর্দ করা হয়। এসময় পুলিশ আমিনুলের কাছ থেকে ছিনতাইকৃত টাকা ও মোবাইল উদ্ধার করে।’ 

জিএমপি’র বাসন থানার এসআই মোশারফ হোসেন জানান, ‘এ ব্যাপারে রেজাউল ইসলাম বাদী হয়ে থানায় মামলা করেছেন।’

হাসমত আলী/সাজেদ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়