Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৯ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৬ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন শিবচরের মেয়র

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫২, ১২ ফেব্রুয়ারি ২০২১  
বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন শিবচরের মেয়র

মাদারীপুরের শিবচর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী মো. আওলাদ হোসেন খান বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। 

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন মেয়র পদে অন্য কোনো প্রার্থী না থাকায় আওয়ামী লীগের প্রার্থী (নৌকা প্রতীক) মো. আওলাদ হোসেন খান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। 

পৌরসভা নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, আসন্ন শিবচর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী মো. আওলাদ হোসেন খান একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। শুক্রবার প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ছিল। তাই অন্য কোনো প্রার্থী মেয়র পদে না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। 

এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ২৭ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে সাত জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ হওয়ার আজ তাদের মধ্য প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

পঞ্চম ধাপে আগামী ২৮ ফেব্রুয়ারি শিবচর পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। নির্বাচনে মোট ভোটার ১৭৯১৮ জন। নির্বাচনে কেন্দ্র নয়টি ও বুথ ৪৮টি।

পৌরসভা নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান বলেন, ‘আসন্ন শিবচর পৌরসভা নির্বাচনে মেয়র পদে অন্য প্রার্থী না থাকায় আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী মো. আওলাদ হোসেন খানকে বেসরকারিভাবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।’

বেলাল রিজভী/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়