Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

গাঁজাসহ ইউপি চেয়ারম্যান প্রার্থীসহ গ্রেপ্তার ২

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৭, ২৫ ফেব্রুয়ারি ২০২১  
গাঁজাসহ ইউপি চেয়ারম্যান প্রার্থীসহ গ্রেপ্তার ২

গোপালগঞ্জে গাঁজাসহ টুঙ্গিপাড়া উপজেলার কুশলি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থীসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসময় দুজনকে তিন মাস করে কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক বিধান কান্তি হালদার এ সাজা প্রদান করেন। 

এর আগে টুঙ্গিপাড়া উপজেলার কুশলি ও সদর উপজেলার হরিদাসপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

সাজাপ্রাপ্তরা হলেন- টুঙ্গিপাড়া উপজেলার কুশলি গ্রামের আ. রশিদ মোল্যার ছেলে ও কুশলি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মো. গোলাম সরোয়ার মোল্যা (৩৩) এবং গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর গ্রামের মৃত আহাদ আলী শেখের ছেলে মো. লালন শেখ (৪০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর মো. নাজমুল হাসান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুশলি গ্রামে অভিযান চালানো হয়। এসময় গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. গোলাম সরোয়ার মোল্যাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া সদর উপজেলার হরিদাসপুর গ্রামে অভিযান চালিয়ে গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. লালন শেখকে গ্রেপ্তার করা হয়।

পরে গ্রেপ্তার দুজনকে ভ্রামমাণ আদালতে সোপর্দ করা হলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক বিধান কান্তি হালদার প্রত‌্যেককে তিন মাসের কারাদণ্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন।

তিনি আরও জানান, সাজাপ্রাপ্ত মো. গোলাম সরোয়ার মোল্যা নিজেকে কুশলি ইউপি নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আগাম প্রচারণামূলক কার্যক্রম চালাচ্ছিলেন।

বাদল সাহা/সনি

সর্বশেষ

পাঠকপ্রিয়