ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নরসিংদীতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২ 

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০০:৪৩, ৯ জুন ২০২১  
নরসিংদীতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে নিহত ২ 

নরসিংদীতে ডাকাত সন্দেহে গণপিটুনিতে দুই যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (৮ জুন) রাতে বেলাব উপজেলার দড়িকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়পুরা উপজেলার উত্তর রাখননগর ইউনিয়নের লোচপুর গ্রামের মৃত আতাউর মিয়ার ছেলে জুয়েল (৩০) এবং একই গ্রামের শহিদুল মিয়ার ছেলে নাদিম (২৮)।

এ সময় উত্তেজিত গ্রামবাসী তাদের ব্যবহৃত সিএনজি অটোরিকশা পুড়িয়ে দেয়। খবর পেয়ে বেলাবো থানা পুলিশ মরদেহ উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা-সিলেট মহাসড়কের বেলাব উপজেলার দড়িকান্দি বাসস্ট্যান্ড থেকে রায়পুরা উপজেলার সীমান্তবর্তী বড়চরগামী সড়কে প্রায়ই ডাকাতি ও ছিনতাই সংঘটিত হয়। রাত ৮টার দিকে একটি সিএনজিচালিত অটোরিকশাযোগে ৩/৪ জন ব্যক্তি ওই সড়কে ঢুকে। এসময় তাদের গাড়িতে দেশিয় অস্ত্রশস্ত্র দেখতে পায় স্থানীয়রা।

পরে স্থানীয়দের চিৎকারে দড়িকান্দি ও বড়চর এলাকার লোকজন জড়ো হয়ে দুই দিক থেকে সন্দেহভাজন ডাকাতদের অবরুদ্ধ করার চেষ্টা করে। এসময় তারা নম্বরবিহীন সিএনজিচালিত একটি অটোরিকশা ফেলে রেখে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা দুইজনকে আটক করে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। অন্যান্যরা পালিয়ে যায়।

বেলাবো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়াত হোসেন পলাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ  ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এইচ মাহমুদ/নাসিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়