ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নরসিংদীতে ডাকাতি ও হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৪, ২৬ জুলাই ২০২১  
নরসিংদীতে ডাকাতি ও হত্যার ঘটনায় গ্রেপ্তার ৪

নরসিংদীতে বাড়িতে ঢুকে ডাকাতি ও হত্যার ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিসহ লুট করা স্বর্ণালংকার ও টাকা জব্দ করা হয়েছে।

সোমবার (২৬ জুলাই) দুপুরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

গ্রেপ্তাররা হলেন— রায়পুরা উপজেলার বটতলি এলাকার মৃত সিদ্দিকের ছেলে শেখ ফরিদ (৩৫), একই উপজেলার বাহেরচর এলাকার আব্দুর রহমানের ছেলে রাজা মিয়া (৩২), চর আড়ালিয়ার রাজা মিয়ার ছেলে আল-আমিন (৩৩) এবং রাজনগর এলাকার রহিম উদ্দিনের ছেলে দুলাল মিয়া (৩৭)।

পুলিশ সুপার জানান, গত ১৬ জুলাই রাতে নরসিংদী শহরের নাগরিয়াকান্দি এলাকায় দোতলা একটি বাড়িতে ঢুকে পরিবারের সদস্যদের জিম্মি করে স্বর্ণালংকারসহ মালামাল লুট করে সংঘবদ্ধ ডাকাত দলটি। এসময় বাধা দেওয়ায় গৃহকর্তা মোবারক হায়াতের ছেলে ব্যবসায়ী সাজ্জাদ হোসেন আরিফকে (৩২)  ছুরিকাঘাতে হত্যা করে ডাকাতরা। এঘটনায় নিহতের বাবা মোবারক হায়াতের অভিযোগের প্রেক্ষিতে গত ২২ জুলাই ডাকাতি ও হত্যার সঙ্গে জড়িত সন্দেহে ব্রাহ্মণবাড়িয়ার মরিচা এলাকা থেকে রায়পুরা উপজেলার মৃত সিদ্দিক মিয়ার ছেলে ডাকাত শেখ ফরিদকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল রোববার গ্রেপ্তার করা হয় ডাকাতি ও হত্যায় আরও ৩ জনকে। গ্রেপ্তাররা প্রাথমিকভাবে ডাকাতি ও হত্যার ঘটনায় জড়িত থাকার স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

মাহমুদ/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়