Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৮ ||  ২৩ রবিউস সানি ১৪৪৩

মাদারীপুরে জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক কমিটি গঠন

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৪৩, ১৭ অক্টোবর ২০২১  
মাদারীপুরে জাতীয় মহিলা পার্টির আহ্বায়ক কমিটি গঠন

মাদারীপুরে জাতীয় মহিলা পার্টির ২১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে আহ্বায়ক নির্বাচিত হয়েছেন শেফালী খান ও সদস্য সচিব নির্বাচিত হয়েছেন সাবরিন জেরিন। শনিবার (১৬ অক্টোবর) রাতে মাদারীপুর শহরের সার্কিট হাউজ এলাকায় জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সম্মেলন এই কমিটি গঠন করা হয়।

এসময় জাতীয় পার্টির মাদারীপুর জেলা শাখার আহ্বায়ক হাওলাদার মুহিদুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব লিয়াকত খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু, যুগ্ম-সম্পাদক তিতাস মস্তফা, শারমিন পারভীন লিজা, কেন্দ্রীয় সদস্য হাসনা হেনা এবং জাতীয় ছাত্র সমাজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি ফকির আল মামুন প্রমুখ।

জাতীয় মহিলা পার্টির মাদারীপুর জেলার শাখার কর্মী সম্মেলনে র্ভাচুয়াল বক্তব্য প্রদান করেন মহিলা পার্টির আহ্বায়ক ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম, এমপি। তিনি বলেন, ‘নারীদের অধিকার আদায়ে পল্লীবন্ধু নানা পদক্ষেপ নিয়েছিলেন। মাতৃত্বকালিন ছুটি, নারী ও শিশু নির্যাতন আইন, ধর্ষণ ও এসিড নিক্ষেপের কঠিন সাজা। এইসব আইন জাতীয় পার্টির আমলেই হয়েছে।’ নারী শিক্ষার অগ্রযাত্রার জন্য জাতীয় পার্টি কাজ করে গেছে বলেও তিনি জানান। তিনি এসময় জাতীয় পার্টির পতাকাতলে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানান। 

জাতীয় পার্টির কেন্দ্রীয় তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম মিন্টু বলেন, ‘দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে আজ সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। সাধারণ মানুষ আর এখন আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায় না। রাষ্ট্রধর্ম ইসলাম করেছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ। আজ রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে ষড়যন্ত্র হচ্ছে।’

প্রতিমন্ত্রী মুরাদ ইসলাম এরশাদকে নিয়ে যে কটাক্ষ করেছে তার জন্য তাকে ক্ষমা চাইতে হবে বলে দাবি জানান। তিনি এসময় তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের পদত্যাগের দাবি করেন।

রিজভী/আমিনুল

সর্বশেষ

পাঠকপ্রিয়