ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রবাসির স্ত্রীকে নিয়ে পালালেন আইনজীবী

রাজবাড়ী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৯, ১৬ জানুয়ারি ২০২২  
প্রবাসির স্ত্রীকে নিয়ে পালালেন আইনজীবী

প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালানোর অভিযোগ উঠেছে রাজবাড়ী জেলা বার অ্যাসোসিয়েশনের আইনজীবী নিজাম হায়দারের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ওই নারীর স্বামী মোক্তার বিশ্বাস বাদী হয়ে নিজাম হায়দারের বিরুদ্ধে পৃথক দুটি মামলা করেছেন।

রোববার (১৬ জানুয়ারি) রাজবাড়ীর ২ নম্বর আমলী আদালত ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দুটি করা হয়।  

মামলার বাদী মোক্তার বিশ্বাস পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের মালঞ্চী গ্রামের বাসিন্দা। অভিযুক্ত আইনজীবী নিজাম হায়দার একই গ্রামের আজিজ শেখের ছেলে। ২ নম্বর আমলী আদালতের মামলায় নিজাম হায়দারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। 

মামলার বাদী অভিযোগ করে বলেন, দীর্ঘদিন তিনি সৌদি আরবে ছিলেন। পাঁচ মাস আগে দেশে ফিরে তিনি তার টাকা পয়সা স্ত্রীর কাছে গচ্ছিত রাখেন।  তিনি প্রবাসী হওয়ার সুযোগে নিজাম হায়দার তার স্ত্রীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলেন। গত শুক্রবার দুপুরে নিজাম হায়দার তার স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় তার স্ত্রী নগদ ৪ লাখ ৬০ হাজার টাকা ও ৬-৭ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। 

বাদীপক্ষের আইনজীবী রফিকুল ইসলাম বলেন, রাজবাড়ী ২ নম্বর আমলী আদালতে করা মামলায় ১ নম্বর আসামি নিজাম হায়দারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা এবং ২ নম্বর আসামির বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত। রাজবাড়ী নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে করা মামলায় আসামি নিজাম হায়দারের বিরুদ্ধে শোকজসহ ভিকটিমের বিরুদ্ধে সার্চ ওয়ারেন্ট জারি করা করা হয়েছে।

অভিযুক্ত আইনজীবী নিজাম হায়দারের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তা বন্ধ পাওয়া যায়।

সুকান্ত বিশ্বাস/সুমি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়