ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

দুই ব্যবসায়ীকে কোপানোর ভিডিও ভাইরাল, মামলা দায়ের

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৪, ১৭ মে ২০২২  
দুই ব্যবসায়ীকে কোপানোর ভিডিও ভাইরাল, মামলা দায়ের

মাদারীপুরে শহরে প্রকাশ্য দুই ব্যবসায়ীকে কোপানোয় ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সোমবার (১৬ মে) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের লঞ্চঘাট এলাকায় তাদের কোপানো হয়। 

আহতরা হলেন— মাদারীপুরের সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর গ্রামের সাঈদ হাওলাদারের ছেলে অহিদ হাওলাদার (৩২) ও একই গ্রামের এসকেনদার আলী সরদারের ছেলে কামাল সরদার (৪৫)। 

এই ঘটনায় মঙ্গলবার (১৭ মে) সকালে স্থানীয় নোবেল বেপারীসহ ২৫ জনকে আসামি করে মাদারীপুর সদর থানায় মামলা করেছেন আহত অহিদের স্ত্রী ফাতেমা আক্তার সুমা। মামলা হলেও আসামি গ্রেপ্তার হয়নি। 

মামলার বিবরণ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকেলে শহরের লঞ্চঘাট এলাকায় দাঁড়িয়ে আড্ডা দিচ্ছিলেন ব্যবসায়ী অহিদ ও কামাল। এ সময় ১০ থেকে ১৫ জন যুবক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। অহিদ ও কামালকে এলোপাতাড়ি কোপাতে থাকে তারা। আশপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে গুরুতর অবস্থায় আহত দুইজনকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। অহিদ হাওলাদারের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

প্রত্যক্ষদর্শী ও ভাইরাল হওয়া ভিডিও দেখে স্থানীয়রা জানান, শহরের বটতলা এলাকার নোবেল বেপারী ও তার সঙ্গীরা এসে এ হামলা চালিয়েছে। 

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী বলেন, ‘তামিল সিনেমার স্টাইলে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আসে সন্ত্রাসী বাহিনী। এসেই এলোপাথারী কোপাতে শুরু করে। এ বাহিনীকে নিয়ন্ত্রণ করতে না পারলে শহর বসবাসের অনুপযোগী হয়ে যাবে।’

আহত কামাল সরদারের ভাই ইমরান সরদার বলেন, ‘শহরের বিভিন্ন অপকর্মে জড়িত নোবেল বাহিনী। নেতাদের আশ্রয়ে থাকার কারণে সাধারণ মানুষ তাদের বিরুদ্ধে প্রতিবাদ করতে পারে না। আমার ভাইকে কেন কোপালো? আমি সন্ত্রাসীদের বিচার চাই।’ 

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা বলেন, হাসপাতালে গিয়ে আহতদের সঙ্গে কথা বলেছি। মামলা হয়েছে। জড়িতদের ধরতে অভিযান চালছে। 

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. আবু সফর হাওলাদার জানান, আহত দুইজনের প্রাথমিক চিকিৎসা দিয়ে কামালকে ভর্তি রাখা হয়েছে। অহিদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। দুইজনের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। 
 

বেলাল/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়