ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

স্বামীর হাতেই খুন হন স্ত্রী ও দুই সন্তান: পিবিআই

নরসিংদী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩১, ২২ মে ২০২২  
স্বামীর হাতেই খুন হন স্ত্রী ও দুই সন্তান: পিবিআই

নরসিংদীতে মা ও দুই সন্তানের লাশ উদ্ধারের ঘটনায় নিহতের স্বামী গিয়াস উদ্দিন শেখকে (৪৫) আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। নিহতের স্বামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডটি ঘটিয়েছেন বলে স্বীকার করেছেন।

রোবাবর (২২ মে) দুপুরে পিআইবি তাকে আটক করে। পিবিআই-এর নরসিংদী পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান এই তথ্য নিশ্চিত করেছেন। 

আরো পড়ুন: নরসিংদীতে ঘর থেকে দুই সন্তানসহ মায়ের লাশ উদ্ধার 

এর আগে জেলার বেলাব উপজেলার পাটুলী ইউনিয়নের বাবলা গ্রামের নিজ বাড়ি থেকে মা রহিমা বেগম (৩৬) ও তার দুই সন্তান রাব্বি শেখ (৩২) এবং রাকিবা শেখের (৭)  লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, রহিমা বেগম পেশায় দর্জি ছিলেন। আজ (রোববার) সকাল ৮টার দিকে স্থানীয় এক নারী তার কাপড় আনতে রহিমার বেগমের বাড়িতে যান। সেখানে গিয়ে তিনি দরজার নিচ দিয়ে রক্ত দেখতে পান। এ সময় তার চিৎকার শুনে পাশপাশের লোকজন এসে জড়ো হয়ে ঘরে ঢুকে তিন জনের মরদেহ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়। 

মরদেহ উদ্ধারের সময় নিহতের স্বামী গিয়াস উদ্দিন শেখ দাবি করেন, তিনি খবর পেয়ে গাজীপুর থেকে এসেছেন। রাতে বাড়িতে ছিলেন না। পাশের বাড়ির এক জনের সঙ্গে তাদের বিরোধ ছিলো এবং তারাই এই হত্যাকাণ্ড ঘটাতে পারে।  

পিবিআই পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান বলেন, ‘গিয়াস উদ্দিন দাবি করছিলেন, তিনি খবর পেয়ে গাজীপুর থেকে এসেছেন। কিন্তু তথ্য প্রযুক্তির মাধ্যমে আমরা তার ফোন থেকে জানতে পারি তিনি গাজীপুর নয়, এই অঞ্চলেই ছিলেন। পরে, তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি ঘটনায় তার সম্পৃক্ততার কথা স্বীকার করেন। ক্রিকেট খেলার ব্যাট এবং চাকু দিয়ে স্ত্রী সন্তানদের আঘাত করেছিলেন বলে তিনি আমাদের জানিয়েছেন। তবে কি কারণে গিয়াস উদ্দিন এমনটি করেছেন তার আসল তথ্য জানার চেষ্টা করছি।’

মাহমুদ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়