ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঘরে ঢুকে শিশুকে হত্যা, বিচার চেয়ে বিক্ষোভ

ফরিদপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ৬ জুন ২০২২  
ঘরে ঢুকে শিশুকে হত্যা, বিচার চেয়ে বিক্ষোভ

ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বয়াতির শিশু ছেলেকে হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন এলাকাবাসী।

সোমবার (৬ জুন) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলা পরিষদ ও থানার সামনের সড়কে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। পরে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ করে।

মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামী লীগ নেতা সায়েদিদ গামাল লিপু, আব্দুস সাত্তার, ঢেউখালী ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান বয়াতি প্রমখ।

প্রসঙ্গত, গত ১৮ মে বিকেলে সদরপুর উপজেলা সদরে ইউপি চেয়ারম্যানের বাড়িতে প্রবেশ করে রশাদ মোল্যা নামের এক ব্যক্তি। পরে ওই ব্যক্তি চেয়ারম্যানের শিশু সন্তান আল-রাফসানকে (৯) কুপিয়ে হত্যা করে । পরে টিঅ্যান্ডটি টাওয়ারের ওপর থেকে লাফিয়ে এরশাদ মোল্যা আত্মহত্যা করেন।

এদিকে ঘটনার ১৩ দিন পর ঢেউখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বয়াতি বাদী হয়ে সদরপুর থানায় ৯জনের নাম উল্লেখ করে এবং নাম না জানা কয়েকজনকে আসামি করে মামলা করেন। এ মামলায় এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান বয়াতি বলেন, নিজে বাদি হয়ে সদরপুর থানায় ৯জনের নাম উল্লেখ করে এবং কয়েকজন নাম না জানা ব্যক্তিকে আসামি করে মামলা করেছি। এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। দ্রæত আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি আমি।

তিনি আরো বলেন, হত্যাকাণ্ডে জড়িত এরশাদ মোল্যা নামে এক ব্যক্তি ঘটনার দিনই আত্মহত্যা করেন। এরশাদকে যারা ইন্ধন দিয়েছে তাদের নামে মামলা করেছি, কিন্তু এখনও কেউ গ্রেপ্তার হয়নি। আমাকে হত্যার উদ্দ্যেশেই ওই দিন আমার বাড়িতে হামলা চালানো হয়। কিন্তু আমি বাড়িতে না থাকায় বেঁচে গেছি, কিন্তু আমার ছেলেকে হত্যা করা হয়েছে। আমার স্ত্রীকে জখম করা হয়। সে এখনও সুস্থ্য হয়নি, ঢাকার নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, শিশু রাফসান হত্যা মামলার আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 

আরো পড়ুন: বাড়িতে ঢুকে শিশুকে কুপিয়ে হত্যা, পরে ঘাতকের আত্মহত্যা

উজ্জল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়