ঢাকা     রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

বিনা প্রতিদ্বন্দ্বিতায় গোপালগঞ্জ জেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০০, ২৭ সেপ্টেম্বর ২০২২  
বিনা প্রতিদ্বন্দ্বিতায় গোপালগঞ্জ জেলা পরিষদে চেয়ারম্যান নির্বাচিত

গোপালগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা অ্যাড. মুন্সি মো. আতিয়ার রহমানকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হয়েছে। 

সোমবার (২৬ সেপ্টেম্বর) গোপালগঞ্জের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার শাহিদা সুলতানা প্রেরিত এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গণ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সর্ব সাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে, যে গোপালগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে মুন্সি মো. আতিয়ার রহমান, পিতা মৃত মুন্সি জমীর উদ্দিন একমাত্র প্রার্থী। জেলা পরিষদ নির্বাচন বিধিমালা ২০১৬ এর বিধি ২১ অনুসারে তাকে বিনা প্রতিদ্বন্দিতায় জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হয়েছে। 

আতিয়ার রহমান এই প্রথম গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন। এর আগে আওয়ামী লীগের দুর্দিনে তিনি আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী হিসেবে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। 

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, মুন্সি মো. আতিয়ার রহমান চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র বাছাই করে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনেও তিনি একক প্রার্থী ছিলেন। প্রতীক বরাদ্দের দিনে বিধি মোতাবেক তাকে বেসরকারিভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হয়েছে। 

বাদল/টিপু

সর্বশেষ

পাঠকপ্রিয়