ঢাকা     রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

ফরিদপুরে স্বেচ্ছাসেবকদলের কর্মিসভায় হামলা, আহত অর্ধশত

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৪, ২৮ সেপ্টেম্বর ২০২২  
ফরিদপুরে স্বেচ্ছাসেবকদলের কর্মিসভায় হামলা, আহত অর্ধশত

ফরিদপুরে আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে শহরের অম্বিকা হলে স্বেচ্ছাসেবক দলের কর্মিসভায় নেতাকর্মীদের ওপর হামলা করা হয়েছে। এতে অন্তত ১৫ জন নেতাকর্মী আহত হয়েছে।

জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল জানান, ফরিদপুরের যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে এ হামলা চালায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। কিছু নেতাকর্মীকে বাড়িতে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেলা শহরের অম্বিকা হলে স্বেচ্ছাসেবক দলের কর্মিসভা চলছিল। এ কর্মিসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী। এ ছাড়া কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দল ও জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিকেল ৪টায় সভা শুরু হওয়ার ১৫ মিনিট পরে যুবলীগ ও ছাত্রলীগের একটি গ্রুপ লাঠিসোঁটা ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হাবিবুর রহমান হাফিজ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক এ কে আজাদ বাদশা, ফরিদপুর পৌরসভার ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রেজাউল তালুকদারসহ অন্তত ৫০ জন নেতাকর্মী আহত হন বলে দাবি করেছেন স্বেচ্ছাসেবকদলের নেতারা।

হামলার ব্যাপারে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকারের জানতে চাইলে তিনি বক্তব্য দিতে ইচ্ছুক না বলে জানান।

নিরব/বকুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়