ঢাকা     রোববার   ০৪ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৯ ||  ০৯ জমাদিউল আউয়াল ১৪১৪

গোপালগঞ্জে ২ প্রতারককে গণপিটুনি

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৭, ২৯ সেপ্টেম্বর ২০২২  
গোপালগঞ্জে ২ প্রতারককে গণপিটুনি

গোপালগঞ্জে দুই প্রতারককে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে জেলা শহরের বিসিক এলাকায় তাদের গণপিটুনি দেওয়া হয়।

গোপালগঞ্জ গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রনি কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতাররা হলেন, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার লোহাইড় গ্রামের মৃত হায়দার কাজীর ছেলে আবুল কালাম আজাদ (৩৩) ও একই উপজেলার পাইকদিয়া গ্রামের হান্নান মোল্যার ছেলে ফরিদ মোল্যা (৪৩)।

গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রনি কুমার সাহা জানান, আবুল কালাম আজাদ ও ফরিদ মোল্যাসহ তিন প্রতারক ডলার বিক্রি করার জন্য কোটালীপাড়া উপজেলার আবুল কাশেমের সঙ্গে যোগাযোগ করেন। এ সময় দুটি ডলারের নোট দিয়ে তার বিশ্বাস অর্জন করেন।

তিনি বলেন, এ সময় তিন প্রতারক ৫ লাখ টাকার ডলার বিক্রির জন্য আবুল কাশেমের সঙ্গে দেনদরবার করলে তিনি রাজি হন। পরে মিরাজ শেখ তার এলাকার আবুল কাশেমকে শহরের মডেল স্কুল রোড এলাকায় নিয়ে যায়। এ সময় ওই স্থানে থাকা তিন প্রতারক ৫ লাখ টাকার ডলারের পরিবর্তে একটি কৌটায় কাগজ দিয়ে টাকা নিয়ে চলে যাবার সময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ধাওয়া করে ওই দুই প্রতারকে আটক করতে পারলেও অপর প্রতারক পালিয়ে যায়।

পরে আটককৃত ওই দুই প্রতারককে বিসিক এলাকায় নিয়ে গিয়ে স্থানীয় জনগণ গণপিটুনি দেয়। পরে খবর পেয়ে গোয়েন্দা পুলিশের দল ঘটনাস্থলে গিয়ে ওই দুই প্রতারকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাদল/বকুল

সর্বশেষ

পাঠকপ্রিয়