ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফরিদপুরে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৯, ২ জানুয়ারি ২০২৩  
ফরিদপুরে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় দুই গ্রামের বাসিন্দাদের সংঘর্ষ হয়েছে। এ সময় অন্তত ১০ জন আহত হয়েছে।

সোমবার (২ জানুয়ারি) সকালে উপজেলার পুরাপাড়া ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার রবিউল ইসলাম খাঁনের সমর্থদের সঙ্গে দুই গ্রামের বাসিন্দাদের এই সংঘর্ষ হয়েছে।

সংঘর্ষ চলাকালে বেশ কয়েকটি বাড়িঘর ভাঙচুর হয়। সংঘর্ষে আহতদের ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ও নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, পুরাপাড়া ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার রবিউল ইসলাম খাঁনের বিরুদ্ধে অস্ত্র মামলা রয়েছে। রবিউল অস্ত্র মামলায় জামিনে এসেই ফেসবুকে এবং পুরাপাড়া বাজারসহ বিভিন্ন স্থানে প্রতিপক্ষের লোকদের হুমকি-ধামকি দিতে থাকেন। এরই জের ধরে রোববার (১ জানুয়ারি) পুরাপাড়া বাজারে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও বাগবিতণ্ডা হয়। এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার (২ জানুয়ারি) সকালে রবিউল ইসলাম খাঁন ও তার সমর্থকদের সঙ্গে বনগ্রামের আসাদ মোল্লা ও গোয়ালদী গ্রামের আক্কাস মোল্লার নেতৃত্বে দুই গ্রামের শতাধিক মানুষ সংঘর্ষে জড়িয়ে যায়। প্রায় দুই ঘণ্টা ধরে চলা সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন।

রবিউল ইসলাম খাঁন ওরফে রবি মেম্বার বলেন, ‘প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে আমাকে হয়রানি করছে। আমি জামিনে আসার পর প্রতিপক্ষরা আমার লোকজনের ওপর হামলা চালিয়ে কয়েকজনকে আহত করেছে।’

পুরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান বাবু ফকির বলেন, ‘প্রতিপক্ষরা রবির ওপরই আগে হামলা চালিয়েছে। দুই পক্ষের মধ্যে চলমান বিরোধ মীমাংসা করার চেষ্টা করছি।’   

ফরিদপুরের নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মিরাজ হোসেন জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকা শান্ত রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়া হবে।তবে এখনও কাউকে আটক করা হয়নি।
 

নিরব/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়