ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ভাতিজাদের হাতে চাচা খুন

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৫, ২৭ জানুয়ারি ২০২৩  
ভাতিজাদের হাতে চাচা খুন

গোপালগঞ্জের কাশিয়ানীতে জমিজমা নিয়ে বিরোধের জেরে আপন ছোট ভাইয়ের ছেলেদের হাতে খুন হয়েছেন সাইদুর রহমান সিদ্দিকী (৬৫) নামের এক প্রবীণ।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। কাশিয়ানী ও মুকসুদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, গত সোমবার উপজেলার কলসী ফুকরা গ্রামে ভাতিজারা রড দিয়ে পিটিয়ে সাইদুরকে আহত করেন। 

নিহত সাইদুর কলসী ফুকরা গ্রামের মশিউর রহমান সিদ্দিকীর ছেলে।

নিহতের বড় ভাইয়ের ছেলে এখলাচুর রহমান সিদ্দিকী জানান, মারা যাওয়া সাইদুর রহমান সিদ্দিকীর সঙ্গে বাড়ির জমি নিয়ে ছোট ভাই মৃত জাহিদুর রহমান সিদ্দীকীর স্ত্রী বতুল সিদ্দিকীর বিরোধ ছিলো। গত সোমবার বতুলের সঙ্গে সাইদুরের কথা কাটাকাটি হয়। সেসময় বতুলের দুই ছেলে আনিস সিদ্দীকী ও মফিজ সিদ্দীকী মিলে সাইদুরকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে রাতেই সাইদুরকে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সাইদুরকে পুনরায় গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। আজ চিকিৎসাধীন অবস্থায় সেখানেই সাইদুর সকালে মারা যান।

তিনি আরও জানান, মারামারির ঘটনায় গত সোমবার কাশিয়ানী থানায় মামলা দায়ের হয়। মামলার পর পুলিশ মফিজ সিদ্দীকীকে গ্রেপ্তার করে।

কাশিয়ানী ও মুকসুদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইদুর মারা যান। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। লাশ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাদল সাহা/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়