ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গোপালগঞ্জে পৃথক দুই সংঘর্ষে আহত ২৫

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৪, ২৭ জানুয়ারি ২০২৩  
গোপালগঞ্জে পৃথক দুই সংঘর্ষে আহত ২৫

গোপালগঞ্জে পৃথক দুই সংঘর্ষের ঘটনায় অন্তত ২৫ জন আহত হয়েছেন। শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে সদর উপজেলার মালেঙ্গায় জমি সংক্রান্ত বিরোধ ও জালালাবাদ ইউনিয়নে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে এসমস্ত ঘটনা ঘটে। 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ জানান, সদর উপজেলার মালেঙ্গা গ্রামে বর্তমান মেম্বার এয়ার আলী খানের সঙ্গে জমিজমা নিয়ে সাবেক মেম্বার আজিজুল খানের মধ্যে বিরোধ চলছিল। আজ সকালে এয়ার আলী খানের লোকজন বিরোধপূর্ণ জমিতে কাজ করতে গেলে আজিজুল খানের লোকজন তাতে বাঁধা দেয়। এতে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের কমপক্ষে ২০জন আহত হন। 

আহতদের মধ্যে রাসেল খান(৩৫), কাদের খান(৬৫), সাগর খান (৩৫), আজমীর খান(৪০), আকবর খান(৬৫), ইউনুস মোল্যা (৪৫), রিপন মোল্যা(৩৫), সেলিম মোল্যা(৪০), জাহাঙ্গীর খান (৭০), রাজ্জাক মোল্য(৭৫), মিলন ঠাকুর (৩২) ও লিটন ঠাকুরকে (৩৫) গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এদিকে ইউপি নির্বাচন নিয়ে জালালাবাদ ইউনিয়নের জালালাবাদ গ্রামে বর্তমান চেয়ারম্যান এফএম মারুফ রেজা ও সাবেক চেয়ারম্যান সুপারুল আলমের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের কমপক্ষে ৫ জন আহত হন। তাদের মধ্যে- রাসেল শেখ (৩৫), আহম্মদ মোল্যা (২১), আনিস মোল্যা (২৬) ও ইদ্রিস সরদারকে (৪০) গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরো জানান, পুলিশ দুই স্থানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুই এলাকা শান্ত থাকলেও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখন পযর্ন্ত কোন পক্ষই থানায় মামলা দায়ের করেনি।

বাদল সাহা/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়