ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বনরক্ষীদের কাছ থেকে গুলি ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৩

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৩, ৩১ জানুয়ারি ২০২৩  
বনরক্ষীদের কাছ থেকে গুলি ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার ৩

টাঙ্গাইলের মধুপুরে বনরক্ষীদের মারধর করে রাইফেলের চার রাউন্ড গুলি ছিনতাইয়ের ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

সোমবার (৩০ জুলাই) টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গা ও গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার পল্লী বিদ্যুত এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- মধুপুর উপজেলার ভুটিয়া গ্রামের বাসিন্দা কুরবান আলীর ছেলে শাহাদৎ আলী (৩৫), একই গ্রামের ছোরহাব ভূইয়ার ছেলে মালেক (৪২) ও আব্দুল কদ্দুছের ছেলে সাইদুল ইসলাম (৩০)।

র‌্যাব জানায়, গত ২৫ জানুয়ারি রাতে মধুপুর বনাঞ্চলের অরণখোলা এলাকায় বন থেকে গজারী গাছ কেটে পাচার করছেন বলে গোপন তথ্য পান দোখলা রেঞ্জের বন কর্মকর্তা হামিদুর ইসলাম। তিনি বনরক্ষীদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে পৌছে বাঁধা দিলে ২৫ থেকে ৩০ জন বনদস্যু তাদের মারধর করে। এসময় বন কর্মকর্তার কাছে থাকা সরকারি চায়না রাইফেল ভেঙে চার রাউন্ড গুলি নিয়ে হামলাকারীরা অটোরিকশায় করে পালিয়ে যান। ওই রাতেই তারা ৬০ থেকে ৭০টি গজারি গাছের ক্ষতিসাধন করে। এ ঘটনায় মধুপুর থানায় একটি মামলা হয়। পরে গত সোমবার র‌্যাব-১৪ অভিযান চালিয়ে এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেপ্তার করে।

র‌্যাব-১৪ এর ৩ নম্বর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, ‘বন কর্মকর্তা ও তার সঙ্গীদের ওপর হামলা ও রাইফেলের গুলি ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে ছিনতাই হওয়া গুলি এখনও উদ্ধার করা সম্ভব হয়নি। গুলি উদ্ধার ও বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

কাওছার/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়