ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

চট্টগ্রামে চাকরি মেলা: ওয়ালটনে চাকরি পেলেন ৩৪ তরুণ-তরুণী

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০১, ১০ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে চাকরি মেলা: ওয়ালটনে চাকরি পেলেন ৩৪ তরুণ-তরুণী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : বন্দরনগরী চট্টগ্রামে দুই দিনের চাকরি মেলায় ওয়ালটন বুথে সিভি জমা দেওয়া চাকরি প্রত্যাশীদের মধ্যে থেকে ৩৪ জন তরুণ-তরুণী নিয়োগের জন্য মনোনীত হয়েছেন।

মনোনীত এ সকল তরুণ-তরুণী ওয়ালটনের সেলস, কাস্টমার সার্ভিস বিভাগসহ বিভিন্ন বিভাগে নিয়োগ পেতে যাচ্ছেন। চাকরি মেলায় বুধবার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত চাকরি প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করা হয়। সাক্ষাৎকার গ্রহণ করেন গ্রুপের প্রথম সিনিয়র ডেপুটি ডিরেক্টর (এইচআরএম) ফয়সাল ওয়াহিদ, ওয়ালটনের চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার ইমেরাজ হায়দার খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

চট্টগ্রাম মহানগরীর জিইসি কনভেনশন সেন্টারে বিডিজবসডটকম এর উদ্যোগে মঙ্গলবার থেকে চাকরি মেলা শুরু হয়। এই মেলায় ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন বেসরকারি ও কর্পোরেট হাউজ মিলিয়ে ৫৬টি প্রতিষ্ঠান অংশ নেয়।

ওয়ালটন গ্রুপের প্রথম সিনিয়র ডেপুটি ডিরেক্টর (এইচআরএম) ফয়সাল ওয়াহিদ রাইজিংবিডিকে জানান, চাকরি মেলায় শুরু থেকে ওয়ালটনে সিভি জমা দিতে ভিড় করে শত শত চাকরি প্রত্যাশী তরুণ-তরুণী। এই মেলায় ওয়ালটনের সেলস, ইঞ্জিনিয়ারিং, এইচআরএম, কাস্টমার সার্ভিস, ওয়ালটন সার্ভিস সেন্টারসহ বিভিন্ন বিভাগে নিয়োগের জন্য যোগ্য তরুণ-তরুণীদের কাছ থেকে সিভি সংগ্রহ করা হয়। দুই দিনে ওয়ালটন বুথে সিভি জমা পড়ে দুই হাজারের বেশি। এদের মধ্যে বুধবার সাক্ষাৎকারের জন্য ডাকা হয় অর্ধশত চাকরি প্রত্যাশীকে। দিনভর সাক্ষাৎকার শেষে ৩৪ জনকে প্রাথমিকভাবে নিয়োগের জন্য নির্বাচন করা হয়। এরা আগামী এক সপ্তাহের মধ্যে ওয়ালটনের সেলস এক্সিকিউটিভসহ বিভিন্ন পদে নিয়োগ পাবেন।

ওয়ালটনে চাকরি প্রত্যাশীদের সাক্ষাৎকারের সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের এসিস্টেন্ট ম্যানেজার রবিউল হাসান সোয়াইব, সিনিয়র অফিসার (এইচআরএম) এহতেশামুল হক সম্রাট, রাইজিংবিডি’র চট্টগ্রাম ব্যুরো প্রধান রেজাউল করিম। এ ছাড়া চট্টগ্রাম পূর্ব ও পশ্চিম জোনের ওয়ালটন প্লাজাসমূহের ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন।

ওয়ালটন ছাড়াও চাকরি মেলায় অংশ নিয়েছে র‌্যাংকস এফসি প্রপার্টিজ লিমিটেড, সানমার, কেএসআরএম, পিটুপি, লিংক থ্রি, এপিক প্রপার্টিজ, রেনেটা লিমিটেড, নিটল মোটরস, শেঠ প্রপার্টিজ, ইস্পাহানি, বিডি থাই গ্রুপ, ইন্টারটেকসহ ৫৬টি প্রতিষ্ঠান।




রাইজিংবিডি/চট্টগ্রাম/১০ এপ্রিল ২০১৯/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়