ঢাকা     রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৫ ১৪২৭ ||  ০১ সফর ১৪৪২

ওয়ালটন পণ্যে রবির ধন্যবাদ গ্রাহকদের ১০% ছাড়

এম মাহফুজুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৪, ২১ মে ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন পণ্যে রবির ধন্যবাদ গ্রাহকদের ১০% ছাড়

নিজস্ব প্রতিবেদক : ওয়ালটন পণ্য কেনায় ১০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাবেন মোবাইল অপারেটর রবির ধন্যবাদ প্রোগ্রামের গ্রাহকরা। দেশীয় ব্র্যান্ড ওয়ালটনের যেকোনো শোরুম থেকে এয়ার কন্ডিশনার, টেলিভিশন, এয়ার কুলার এবং ওয়াশিং মেশিন ক্রয়ে রবির ধন্যবাদ প্রোগ্রামের গ্রাহকরা এ মূল্যছাড় উপভোগ করতে পারবেন।

শনিবার (১৮ মে, ২০১৯) রাজধানীতে রবির করপোরেট অফিসে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক এস এম মাহবুবুল আলম এবং রবির হেড অব এন্টারপ্রাইজ বিজনেস মো. আদিল হোসাইন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ বিষয়ে চুক্তি সই করেন।

চুক্তি সই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবীর, মোহাম্মদ তানভীর রহমান ও মো. সিরাজুল ইসলাম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম, অপারেটিভ ডিরেক্টর মোস্তফা নাহিদ হোসেন, ইসাহাক রনি ও মাসুদ হোসেন চৌধুরী, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর খন্দকার শাহরিয়ার মুরশিদ এবং ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান, রবির সিএলসিএম ও ইন্টারন্যাশনাল বিজনেসের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট বর্ণা আহমেদ, ভাইস প্রেসিডেন্ট মো. ফাহমিদুল হাসান, এন্টারপ্রাইজ বিজনেসের ব্যবস্থাপক জুলফিকার হায়দার চৌধুরী, সিএলসিএম ও ইন্টারন্যাশনাল বিজনেসের ভাইস প্রেসিডেন্ট রফিকুল হক, লয়্যালটি ও উইনব্যাকের ব্যবস্থাপক তৌফিক ইমাম এবং এন্টারপ্রাইজ বিজনেসের ম্যানেজার সুমন কুমার বিশ্বাস।



ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, অফারটি পেতে যেকোনো ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুমে গিয়ে ১২১৩ নম্বরে এসএমএস করলে ফিরতি এসএমএসে গ্রাহক ডিসকাউন্টের আওতায় আছেন কি না তা জেনে পছন্দের পণ্যটি কিনতে পারবেন। তবে প্রচিলত নিয়মে ক্রেতাকে ভ্যাট প্রদান করতে হবে।



রাইজিংবিডি/ঢাকা/২১ মে ২০১৯/মাহফুজুর রহমান/রফিক

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়