ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

বাজেট নিয়ে যা বললেন ববি

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৭, ১৩ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাজেট নিয়ে যা বললেন ববি

বিনোদন প্রতিবেদক: ‘সমৃদ্ধ আগামীর পথযাত্রায় বাংলাদেশ: সময় এখন আমাদের, সময় এখন বাংলাদেশের’— এই স্লোগান সামনে রেখে একাদশ জাতীয় সংসদের তৃতীয় অধিবেশনের বাজেট ঘোষণা শুরু করেন অর্থমন্ত্রী। ২০১৯-২০ অর্থবছরের প্রস্তাবিত এই বাজেট নিয়ে দেশের সাধারণ মানুষের পাশাপাশি তারকাদেরও রয়েছে প্রত্যাশা।

চিত্রনায়িকা ও প্রযোজক ইয়ামিন হক ববি বাজেট নিয়ে তার প্রত্যাশার কথা রাইজিংবিডিকে বলেন, ‘এবারের বাজেট যেন সবার সাধ্যের মধ্যে থাকে। সবাই যেন স্বাভাবিকভাবে গ্রহণ করতে পারেন। আর চলচ্চিত্র শিল্পের প্রতি সরকারের সুদৃষ্টি প্রত্যাশা করছি। বাজেটে যেন এর প্রতিফলন দেখতে পাই।’

অর্থমন্ত্রী হিসেবে আ হ ম মুস্তফা কামালের এটি প্রথম বাজেট। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের টানা একাদশ বাজেট। এবার বাজেটের সম্ভাব্য আকার ধরা হয়েছে ৫ লাখ ২৩ হাজার ১৯০ কোটি টাকা। দেশের ৪৮ বছরের ইতিহাসে এটি সবচেয়ে বড় বাজেট। চলতি অর্থবছরের মূল বাজেটের চেয়ে আগামী বাজেট ১২ দশমিক ৬১ শতাংশ ও সংশোধিত বাজেটের চেয়ে ১৮ দশমিক ২২ শতাংশ বড়। আগামী ৩০ জুন এই বাজেট পাস হবে। ১ জুলাই থেকে শুরু হবে নতুন অর্থবছর।

ববি অভিনীত ‘নোলক’ সিনেমাটি এবারের ঈদে সারা দেশে মুক্তি পেয়েছে। সাকিব সনেট পরিচালিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন ববি।



রাইজিংবিডি/ঢাকা/১৩ জুন ২০১৯/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়