ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঈদে মার্সেল টিভি কিনলে ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ

মিলটন আহমেদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২২, ১৮ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঈদে মার্সেল টিভি কিনলে ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ

নিজস্ব প্রতিবেদক : ঈদুল আজহা উপলক্ষে টেলিভিশন ক্রেতাদের জন্য প্রতিদিন ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ দিচ্ছে মার্সেল। এই ঈদে দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা প্রতিদিনই নতুন ফ্রিজ ফ্রি পেতে পারেন।

এদিকে, স্থানীয়ভাবে উৎপাদিত উন্নত প্রযুক্তির টেলিভিশন দেশের প্রতিটি ঘরে পৌঁছে দিতে দেশব্যাপী ‘টিভি এক্সচেঞ্জ অফার’ শুরু করেছে মার্সেল। এর আওতায় গ্রাহকরা যেকোনো ব্র্র্যান্ডের সচল বা অচল সিআরটি টিভি বদলে কিনতে পারবেন মার্সেলের ‘এন্ড্রয়েড ৭’যুক্ত অপারেটিং সিস্টেমের ৮১৩ মিলিমিটারের (মিমি) নতুন স্মার্ট এবং ৫০৮ মিমি, ৬১০ মিমি ও ৮১৩ মিমি এলইডি টিভি।

সূত্র জানায়, গ্রাহকরা দেশের যেকোনো মার্সেল শোরুমে পুরনো সিআরটি টিভি জমা দিয়ে তার পরিবর্তে মার্সেলের ১০ হাজার ৯০০ টাকা মূল্যের ৫০৮ মিমি (MSE20BX6) নতুন এলইডি টিভি পাবেন ৮ হাজার ৯০০ টাকায়, ১১ হাজার ৯৯০ টাকা মূল্যের ৬১০ মিমি (M24D19) এলইডি টিভি পাবেন ৯ হাজার ৯০০ টাকায় এবং ১৬ হাজার ৫০০ টাকা মূল্যের ৮১৩ মিমি (M32Q20) এলইডি টিভি মাত্র ১৩ হাজার ৬০০ টাকায়। পাশাপাশি ২১ হাজার ৯০০ টাকা মূল্যের ৮১৩ মিমি (ME4-DH32-BX220) এন্ড্রয়েড স্মার্ট টিভি কিনতে পারবেন ১৮ হাজার ৯০০ টাকায়।

কর্তৃপক্ষ জানায়, মার্সেল টিভিতে এসব সুবিধা ১৫ জুলাই থেকে ৩১ আগস্ট, ২০১৯ পর্যন্ত উপভোগ করতে পারবেন ক্রেতারা।

মার্সেলের হেড অব সেলস ড. মো. সাখাওয়াৎ হোসেন বলেন, ঈদ বিনোদন উপভোগের অন্যতম একটি মাধ্যম হলো টেলিভিশন। এদিকে, কোরবানির ঈদে মাংস সংরক্ষণের পাশাপাশি সাধারণ তাগিদেও ফ্রিজের চাহিদা রয়েছে। এর পরিপ্রেক্ষিতে, কোরবানির ঈদে মার্সেল টিভি কিনে রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতাদের জন্য প্রতিদিনই ফ্রিজ ফ্রি পাওয়ার সুযোগ দেয়া হচ্ছে। 

 

মার্সেলের ব্র্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর নাসিমা আক্তার বলেন, টেলিভিশন প্রযুক্তির ধারাবাহিক উৎকর্ষতায় সিআরটি টিভিকে হটিয়ে এলসিডি ও পরবর্তীতে এলইডি টিভি বাজারে জায়গা করে নিয়েছে। ঝকঝকে ছবি, জোড়ালো শব্দ এবং চোখের ক্ষতি না হওয়ায় এলইডি (লাইট অ্যামিটিং ডায়োড) টিভি অতি দ্রুত ক্রেতাদের মন জয় করে নিয়েছে। এদিকে, দেশেই নিজস্ব কারখানায় সর্বাধুনিক প্রযুক্তিতে আন্তর্জাতিক মানের এলইডি ও স্মার্ট টিভি তৈরি করছে মার্সেল। প্রযুক্তির এই সুফল সকল শ্রেণি, পেশার মানুষের কাছে পৌঁছে দিতে ‘টিভি এক্সচেঞ্জ অফার’ ঘোষণা করা হয়েছে।

জানা গেছে, মার্সেল টিভিতে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টির পাশাপাশি ৮১৩ মিমি বা তদূর্ধ্ব সাইজের এলইডি ও স্মার্ট টিভির প্যানেলে রয়েছে ৪ বছরের গ্যারান্টি সুবিধা। আছে সহজ কিস্তি সুবিধা। গ্রাহক পর্যায়ে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে রয়েছে আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টম। যার আওতায় দেশব্যাপী বিস্তৃত আছে ৭০টিরও বেশি সার্ভিস সেন্টার। যেখানে কাজ করছেন আড়াই হাজারের বেশি সার্ভিস এক্সপার্টস।

উল্লেখ্য, ওজন ও পরিমাপ মানদণ্ড আইন, ২০১৮ এবং বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) নির্দেশনা অনুযায়ী টেলিভিশনের সাইজ নির্ধারণের ক্ষেত্রে মিটার ও মিলিমিটার ব্যবহার করা হচ্ছে।


রাইজিংবিডি/ঢাকা/১৮ জুলাই ২০১৯/মিলটন আহমেদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়