ঢাকা     শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৪ ১৪২৭ ||  ১৮ জ্বিলহজ্জ ১৪৪১

রাজনীতিতে শূন্যতা বিরাজ করছে, পূরণ করবে জাপা

280 || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৫, ২২ অক্টোবর ২০১৯  

রাজনীতিতে শূন্যতা বিরাজ করছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গালাম মোহাম্মদ কাদের এমপি।

তিনি বলেন, রাজনীতিতে এখন একটা শূন্যতা বিরাজ করছে। জাতীয় পার্টিকেই সেটা দূর করতে হবে। কারণ, দেশের জনগণ এখন জাতীয় পার্টিকেই বিকল্প রাজনৈতিক শক্তি হিসেবে দেখতে চায়।

মঙ্গলবার চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় যুবসংহতির সঙ্গে মতবিনিময় সভায় জাপা চেয়ারম্যান এসব কথা বলেন।

যুবনেতাদের উদ্দেশ্যে সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেন, অবক্ষয়ের রাজনীতি দেশের যুবসমাজকে ধ্বংস করে দিচ্ছে।  যুব সমাজকে রক্ষা করতে হবে। তাদেরকে উন্নয়ন-সমৃদ্ধি-শান্তি ও আত্মত্যাগের রাজনীতির ধারায় ফিরিয়ে আনতে হবে।

তিনি বলেন, জাতীয় পার্টি যুবকদের জন্য সেই রাজনৈতিক মঞ্চ তৈরী করে দেবে, যেখান থেকে যুবকরা ইতিবাচক রাজনৈতিক আদর্শে উদ্বুদ্ধ হয়ে দেশ সেবায় নিজেদের নিয়োজিত করতে পারবে।

জাতীয় পার্টি কর্মী বান্ধবদল উল্লেখ করে পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, জাতীয় পার্টি কর্মীবান্ধব দল। একে জনগণের দলে পরিণত করতে হবে। গুটি কয়েকজনের স্বার্থে জাতীয় পার্টিকে ব্যবহার করা যাবে না বলেও জানান তিনি।

এসময় বক্তব্য রাখেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, সাবেক মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভ রায়, রজাউল ইসলাম ভূঁইয়া, যুবসংহতির সভাপতি আলমগীর সিকদার লোটন, সাধারণ সম্পাদক ফখরুল আহসান শাহজাদা প্রমুখ।

উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, ভাইস চেয়ারম্যান জহিরুল আলম রুবেল, যুগ্ম মহাসচিব, সুলতান আহমেদ সেলিম, যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, জাতীয় যুবসংহতির নেতা এটিইউ আহাদ চৌধুরী, দ্বীন ইসলাম শেখ, মঞ্জুরুল হক, সারোয়ার, জিয়াউর রহমান বিপুল, সোলায়মান সামী প্রমুখ।

বুধবার জাপার উপজেলা দিবস

বুধবার সারাদেশে জাতীয় পাটি উপজেলা দিবস পালন করবে।  এ উপলক্ষ্যে পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। আলোচনা সভায় সভাপতি হিসেবে বক্তব্য রাখবেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ জাতীয় পার্টির শীর্ষ নেতৃবৃন্দের আলোচনা সভায় উপস্থিত থাকার কথা রয়েছে।


ঢাকা/নঈমুদ্দীন/সাজেদ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়