ঢাকা, শুক্রবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

মার্সেল-দৈনিক মানবজমিন বিশ্বকাপ ক্রিকেট কুইজের ড্র অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০২ ৯:২৪:০৮ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-০২ ৯:২৪:০৮ পিএম

মার্সেল-দৈনিক মানবজমিন বিশ্বকাপ ক্রিকেট কুইজ প্রতিযোগিতার ড্র অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি কাওরান বাজারে দৈনিক মানবজমিনের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে লটারির মাধ্যমে দুই পর্বের কুইজের বিজয়ী নির্বাচন করা হয়।

অনুষ্ঠানে দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, সম্পাদক মাহবুবা চৌধুরী, মার্সেলের এক্সিকিউটিভ ডিরেক্টর (পিআর অ্যান্ড মিডিয়া) মো. হুমায়ুন কবিরসহ মার্সেল ও মানবজমিনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক আহম্মেদ সাজ্জাদুল আলম ববি।

কুইজ প্রতিযোগিতায় মানবজমিনের সহযোগী হওয়ায় মার্সেল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে মতিউর রহমান চৌধুরী বলেন, বাংলাদেশে বিনিয়োগের একটি বিরাট চ্যালেঞ্জ নিয়ে মার্সেল যাত্রা শুরু করেছিল। তা এখন দেশের অন্যতম শিল্প পরিবার। এই প্রতিষ্ঠানটির সাফল্যে দেশের গণমাধ্যমের বিরাট অবদান রয়েছে। অন্যদিকে, দেশের গণমাধ্যমেও মার্সেল গুরুত্বপূর্ণ অবদান রেখে আসছে। মানবজমিন সব সময় মার্সেলের সঙ্গে ছিল, ভবিষ্যতেও থাকবে।

মানবজমিনের সম্পাদক মাহবুবা চৌধুরী বলেন, মানবজমিন এবং মার্সেলের সম্পর্ক দীর্ঘ দিনের। দেশের ক্রীড়াঙ্গনেও মার্সেল বলিষ্ঠ ভূমিকা রেখে আসছে। ভবিষ্যতেও এই দুই পরিবারের সম্পর্ক অটুট থাকবে।

হুমায়ুন কবির বলেন, সাংবাদিকতা হলো সেবামূলক পেশা। পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে মানুষকে যতটা আকৃষ্ট করা যায়, তার চেয়ে বেশি প্রভাব ফেলে পত্রিকার সংবাদ। পত্রিকার সংবাদ মানুষ বিশ্বাস করে। মানবজমিনের যেকোনো গঠনমূলক উদ্যোগে মার্সেলের সহযোগিতা অব্যাহত থাকবে।

বার্তা সম্পাদক কাজল ঘোষের সঞ্চালনায় কুইজ প্রতিযোগিতার ড্র অনুষ্ঠানে মানবজমিনের ব্যবস্থাপনা সম্পাদক কে এম বাবর আশরাফুল হক, যুগ্ম সম্পাদক শামীমুল হক, প্রধান বার্তা সম্পাদক সাজেদুল হক, নগর সম্পাদক লুৎফর রহমান, মহাব্যবস্থাপক (বিজ্ঞাপন) মোশাররফ হোসেন, মহাব্যবস্থাপক (প্রশাসন) আনিসুর রহমান, মহাব্যবস্থাপক (সার্কুলেশন অ‌্যান্ড ডিজিটাল মিডিয়া) সারোয়ার হোসেন টুটুল, হিসাব বিভাগের প্রধান মো. নিজাম উদ্দিনসহ অন‌্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিরা লটারির মাধ্যমে দুই পর্বের কুইজের ২৬ জন বিজয়ী নির্বাচন করেন। বিজয়ীদের মোবাইল নম্বরে শিগগিরই যোগাযোগ করা হবে।

প্রথম পর্বের বিজয়ী: প্রথম পুরস্কার নাজিফা, দ্বিতীয় পুরস্কার লাবনী, তৃতীয় পুরস্কার মনিরুল হাসান।

চতুর্থ পুরস্কার (৫টি): জ্যাকি, মো. কামরুল সাদিক, হাসেম, অনিক ও তাসনোভা

পঞ্চম পুরস্কার (৫টি): নয়ন, তারেক, আইয়ুব খাঁ, দুলাল মিয়া ও হাসান আলী মাহী।

দ্বিতীয় পর্বের বিজয়ী: প্রথম পুরস্কার নিরব, দ্বিতীয় পুরস্কার সাদিয়া ইসলাম, তৃতীয় পুরস্কার সাহেদা পারভীন।

চতুর্থ পুরস্কার (৫টি): রাব্বী, মেহেদুল, এ্যানি, হীরা, মো. ওমর ফারুক।

পঞ্চম পুরস্কার (৫টি): আশরাফ, মো. এনামুল হক, ইয়াসিন, রূপনা ও মো. রাজু।


ঢাকা/আরজু/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন