ঢাকা, শুক্রবার, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৬ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

এসি বিক্রিতে বিশেষ অবদান রাখায় ওয়ালটন কর্মকর্তা পুরস্কৃত

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-০৪ ১০:৩২:৪৮ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-০৪ ১০:৩২:৪৮ পিএম
এসি বিক্রিতে বিশেষ অবদান রাখায় ওয়ালটন প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট-৪ এর কর্মকর্তা রাজিব কুমার দাসের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন প্রতিষ্ঠানটির পরিচালক এস এম মাহবুবুল আলম

এয়ার কন্ডিশনার বিক্রিতে বিশেষ অবদান রাখায় পুরস্কৃত হলেন ওয়ালটনের সিনিয়র ডেপুটি ডিরেক্টর রাজিব কুমার দাস। কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী তার অধীনস্ত এলাকায় সকল প্লাজা ও ডিলারদের মধ্যে নির্ধারিত সময়ে এসি ডিসপ্লে স্ট্যান্ড ডেলিভারি এবং এসি ডিসপ্লে দিয়ে সাজানোর লক্ষ্যমাত্রা পূরণ করায় ওই পুরস্কার পেলেন তিনি।

বুধবার রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে কেক কেটে সাফল্য উদযাপন করা হয়। অনুষ্ঠানে রাজিব কুমার দাসকে ফুলেল শুভেচ্ছা জানান এবং তার হাতে নগদ অর্থ তুলে দেন ওয়ালটনের পরিচালক এস এম মাহবুবুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক মো. রায়হান, ওয়ালটন এসি বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. তানভীর রহমান, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ কামরুজ্জামান, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর খোন্দকার শাহরিয়ার মুরশিদ, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান, পিএসডি-১ এর প্রধান মীর গোলাম ফারুক, ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মনিরুল হক, এসি সেলস মনিটরিং বিভাগের প্রধান জাহিদুল ইসলাম পিএসডি-২ এর প্রধান আরিফুল ইসলাম এবং পিএসডি-৬ এর প্রধান ওয়াহিদুজ্জামান তানভিরসহ ওয়ালটন এবং মার্সেলের উর্ধ্বতন কর্মকর্তারা।

এর আগে মঙ্গলবার কর্তৃপক্ষের এক চিঠির মাধ্যমে পুরস্কার প্রাপ্তির খবরটি নিশ্চিত করা হয়। চিঠিতে এসি বিক্রিতে অবদান রাখা এবং তার এই অসাধারণ কর্মতৎপরতার জন্য তাকে অভিনন্দন জানানো হয়।

ওয়ালটনের এইচআরএম অ‌্যান্ড অ্যাডমিনিস্ট্রেশন বিভাগের সিএইচআরও মো. কামরুজ্জামান স্বাক্ষরিত ওই চিঠিতে আশা প্রকাশ করা হয়, ভবিষ্যতে তার এ প্রচেষ্টা ও কর্মতৎপরতা কোম্পানির বিক্রয়ের কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে এবং অন্যদেরকেও অনুপ্রাণিত করবে।

 

এসি বিক্রিতে ওয়ালটন প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট-৪ এর সাফল্যে কেক কাটছেন প্রতিষ্ঠানটির পরিচালক এস এম মাহবুবুল আলমসহ কর্মকর্তারা

 

উল্লেখ্য, ওয়ালটনের বিক্রয় বিভাগের প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট (পিএসডি) বিভাগের পিএসডি-৪ সাব-সেকশনে কর্মরত রাজিব কুমার দাস। পুরস্কার পেয়ে তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি বলেন, আমার অধীনস্থ এরিয়া ম্যানেজারদের দক্ষতা ও কর্মতৎপরতার কারণেই যথা সময়ে ডিসপ্লের কাজটি সম্পন্ন করতে পেরেছি। এজন্য আমি এরিয়া ম্যানেজারসহ সংশ্লিষ্ট সব কর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাদের এ ধরনের কর্মতৎপরতা অব্যাহত থাকবে। আশা করছি, আগামী বছর ওয়ালটনের এসি বিক্রিতে বিপ্লব ঘটবে।

এসি বিভাগের কর্মকর্তারা জানান, ওয়ালটন এসিতে রয়েছে সঠিক বিটিইউর নিশ্চয়তা। এর ইনভার্টার প্রযুক্তির কম্প্রেসর ৬০ শতাংশ পর্যন্ত বিদ্যুৎ সাশ্রয় করে। কম্প্রেসরে ব্যবহৃত হচ্ছে বিশ্ব স্বীকৃত সম্পূর্ণ পরিবেশবান্ধব এইচএফসি গ্যাসমুক্ত আর৪১০এ এবং আর৩২ রেফ্রিজারেন্ট। রয়েছে টার্বোমুড ও আয়োনাইজার প্রযুক্তি, যা দ্রুত ঠান্ডা করার পাশাপাশি রুমের বাতাসকে ধুলা-ময়লা ও ব্যাকটেরিয়া থেকে মুক্ত করে। কন্ডেন্সারে ব্যবহার করা হচ্ছে মরিচারোধক গোল্ডেন ফিন কালার প্রযুক্তি। যার ফলে ওয়ালটন এসি টেকসই ও দীর্ঘস্থায়ী। দেশের বাজারে ওয়ালটনই প্রথম মুঠোফোনে নিয়ন্ত্রণযোগ্য স্মার্ট এসি এনেছে।

জানা গেছে, ওয়ালটন এসিতে ১২ বছর পর্যন্ত বিদ্যুৎ বিলের সুযোগসহ নিশ্চিত ক্যাশব্যাক রয়েছে। পাশাপাশি যেকোনো ব্র্যান্ডের পুরনো এসির বদলে ২৫ শতাংশ ছাড়ে কেনা যাচ্ছে ওয়ালটনের নতুন এসি। এছাড়া, যেকোনো ব্যাংকের ডেবিট-ক্রেডিট কার্ড কিংবা বিকাশ ও রকেটে পেমেন্ট করলেই মিলবে ১০ শতাংশ ডিসকাউন্ট। মাত্র ৪ হাজার ৯০০ টাকা ডাউন পেমেন্টে ৩৬ মাসের সহজ কিস্তির সুবিধা, জিরো ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই (ইক্যুয়াল মান্থলি ইনস্টলমেন্ট), ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি এবং টুইন-ফোল্ড ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন। ওয়ালটনের প্রতিটি এসি আন্তর্জাতিক মানের টেস্টিং ল্যাব নাসদাত-ইউটিএস থেকে মান নিয়ন্ত্রণ ছাড়ের পর বাজারজাত করা হচ্ছে। এসব সুবিধার পাশাপাশি ওয়ালটনের রয়েছে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। এর আওতায় সারা দেশে রয়েছে ৭২টি সার্ভিস সেন্টার। বিক্রয়োত্তর সেবা দিতে নিয়োজিত রয়েছেন আড়াই হাজারের বেশি প্রকৌশলী ও টেকনিশিয়ান। ফলে দেশীয় বাজারে ক্রেতাদের পছন্দের শীর্ষে এখন ওয়ালটন এসি।


ঢাকা/এম মাহফুজুর রহমান/সাইফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন