ঢাকা, শনিবার, ১১ মাঘ ১৪২৬, ২৫ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা শুরু

অগাস্টিন সুজন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১০ ৯:৫৭:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৯-১২-১০ ৯:৫৭:৩৮ পিএম

সুস্থ, সবল ও নিরোগ দেহ এবং মানসিক প্রশান্তির জন্য প্রয়োজন নিয়মিত খেলাধুলা কিংবা ব্যায়াম। এ উদ্দেশ্যে ওয়ালটন পরিবারের সদস্যদের নিয়ে শুরু হলো ক্রীড়া প্রতিযোগিতা।

মহান বিজয় দিবস উপলক্ষে ওয়ালটন করপোরেট ক্লাবের উদ্যেগে প্রতিযোগিতার আয়োজন করেছে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম। এতে ফুটবল, ক্রিকেট, ব্যাডমিন্টন, টেবিল টেনিস- এই চারটি খেলায় ওয়ালটনের করপোরেট এবং মিডিয়া অফিসের কর্মকর্তা এবং কর্মীরা অংশ নিচ্ছেন।

মঙ্গলবার (১০ ডিসেম্বর) রাজধানীর বসুন্ধরায় ওয়ালটন করপোরেট অফিসের প্লে গ্রাউন্ডে বেলুন উড়িয়ে এ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির পরিচালক এস এম মাহবুবুল আলম এবং এস এম মঞ্জুরুল আলম অভি।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, এয়ার কন্ডিশনারের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. তানভীর রহমান, রেফ্রিজারেটর বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা প্রকৌশলী গোলাম মুর্শেদ, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর মো. ফিরোজ আলম ও শাহজাদা সেলিম, অপারেটিভ ডিরেক্টর রবিউল আলম ভুঁইয়া, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান, ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর শিবলি সাদিক প্রমুখ।

অনুষ্ঠানে এস এম মাহবুবুল আলম বলেন, খেলাধুলা মন ও শরীর সুস্থ রাখে। সারা দিনের কাজের পরে সবারই কিছুটা খেলাধুলা কিংবা ব্যায়াম করা প্রয়োজন। আমরা চাই ওয়ালটন পরিবারের প্রতিটি সদস্য শারীরিক ও মানসিকভাবে সুস্থ এবং হাসিখুশি থাকুক। আশা করি বছরের বিভিন্ন সময় এরকম প্রতিযোগিতার আয়োজন করা হবে এবং সবাই এতে অংশ নেবেন।

উদ্বোধনের পর প্রতিযোগিরা ব্যাডমিন্টন খেলায় অংশ নেন। পর্যায়ক্রমে টেবিল টেনিস, ক্রিকেট এবং ফুটবল খেলা অনুষ্ঠিত হবে বলে জানান প্রতিযোগিতার সমন্বয়ক ওয়ালটনের অ‌্যাসিস্ট্যান্ট ডিরেক্টর নাহিদ হাসান। বিজয়ীদের জন্য থাকছে ক্রেস্টসহ আকর্ষণীয় পুরস্কার।


ঢাকা/অগাস্টিন সুজন/সাইফ