ঢাকা, শুক্রবার, ১৫ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

মেলায় ওয়ালটনের ফ্রি সেবা

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২১ ৯:১৪:৩৩ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২২ ৬:৪১:৫০ পিএম

বাণিজ্য মেলায় দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল প্রতিষ্ঠান ওয়ালটন মোবাইল ফোন ও ল্যাপটপে ফ্রি সার্ভিসিংয়ের সুবিধা দিচ্ছে। ক্রেতাদের বাড়তি সুবিধা দিতেই এই ফ্রি সার্ভিসিংয়ের আয়োজন করেছে ওয়ালটন।

বাণিজ্য মেলায় ওয়ালটন মোবাইল কিনেছেন মোহাম্মদ হান্নান মিয়া। কথা হয় তার সঙ্গে। তিনি রাইজিংবিডিকে বলেন, “মোবাইল কেনার দরকার ছিল। মেলায় বিভিন্ন পণ্যে বিশেষ ছাড় পাওয়া যায় তাই মেলা থেকেই মোবাইল কিনতে এসেছি।

‘ওয়ালটনের মোবাইল কিনেছি। এর আগেও আমি ওয়ালটনের একটি মোবাইল ব্যবহার করেছিলাম যা খুবই ভালো ছিল। তাই কোনো কিছু বিচার না করে সরাসরি ওয়ালটন প্যাভিলিয়নে চলে এসেছি মোবাইল কিনতে। কিনেও নিয়েছি। একটা বিষয় দেখে আমার খুব ভালো লেগেছে। ওয়ালটন মোবাইল ও ল্যাপটপ ফ্রি সার্ভিসিং সুবিধা দিচ্ছে মেলায়। এটা খুব ভালো উদ্যোগ।”

তিনি বলেন, ‘আমি যে মোবাইল হ‌্যান্ডসেটটি কিনেছি, তার অনেক ফাংশনই আমি ভালো করে বুঝি না। যারা এখানে সার্ভিসিং করছেন তাদের কাছে নিয়ে গেলে তারা খুব সুন্দরভাবে আমাকে এর ফাংশন সম্পর্কে বুঝিয়ে দিয়েছেন। তাদের এই বিশেষ সুবিধা ও ব্যবহারে আমি খুবই খুশি।’

বাণিজ্য মেলায় ওয়ালটনের ২৯নং প্যাভিলিয়নের মোবাইল ফোন ও ল্যাপটপ সার্ভিসিংয়ের দায়িত্বে আছেন রাহাত হক হিমেল। রাইজিংবিডিকে তিনি বলেন, ‘গত কয়েকবছর ধরে বাণিজ্য মেলায় ওয়ালটন ক্রেতাদের জন্য এই ফ্রি সার্ভিসিংয়ের ব্যবস্থা রেখে আসছে। তারই ধারাবাহিকতায় এবারো এই বিশেষ সুবিধা পাচ্ছেন ক্রেতারা।’

তিনি বলেন, ‘‘আমি ক্রেতাদের প্রতি সন্মান রেখেই বলছি, আমাদের এখানে অনেক ক্রেতাই আসেন যারা মোবাইল ফোন বা ল্যাপটপ ব্যবহার সম্পর্কে ভালোভাবে জানেন না। তাই তাদেরকে আমরা এখানে বিভিন্ন ফাংশন সম্পর্কে ধারণা দেই।

‘মেলা থেকে যারা মোবাইল ফোন বা ল্যাপটপ কেনেন, তাদেরকে আমরা মোবাইল ফোন সেটটি ঠিক আছে কি না তা পরীক্ষা করে দেখিয়ে দেই। আবার যদি কোনো মোবাইল ফোনসেট বা ল্যাপটপে সমস্যা থাকে, তাহলে সঙ্গে সঙ্গে তা রিপ্লেস করে দেই। ক্রেতারা এই রিপ্লেসের সুবিধা ৩০ দিন পর্যন্ত পাবেন।”

তিনি আরো বলেন, “আমাদের এখানে আরো একটি বিশেষ সুবিধা দেয়া হচ্ছে। যারা মেলার বাইরে থেকে অনেক আগে মোবাইল বা ল্যাপটপ কিনেছেন- তারাও এখানে ফ্রি সার্ভিসিংয়ের সুবিধা পাবেন। তবে সেটা শুধু সফটওয়্যার জনিত সমস্যা হলে। আর যদি হার্ডওয়্যারের সমস্যা থাকে তাহলে আমাদের যে কোনো সার্ভিসিং পয়েন্টে নিয়ে গেলে সেখানে তার সমাধান পাবেন।

‘মেলার প্রথম দিন থেকেই অনেকে এসেছেন মোবাইল ফোনসেট নিয়ে। অনেকের মোবাইল ফোনসেটে সফটওয়্যারের সমস্যা ছিল। আমরা এখান থেকে কোনো চার্জ ছাড়াই সেবা দিয়েছি। এই সেবা নিতে আমাদের সার্ভিসিং পয়েন্টে গেলে টাকা লাগতো। বিনামূল‌্যে এই সেবা দেয়ার জন্য ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া মিলছে।”


ঢাকা/হাসিবুল/সনি

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও