RisingBD Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১১ ১৪২৭ ||  ০৮ রবিউস সানি ১৪৪২

শুক্রবার বাণিজ‌্য মেলায় ক্রেতা-দর্শনার্থীর উপচানো ভিড়

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৮, ২৪ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শুক্রবার বাণিজ‌্য মেলায় ক্রেতা-দর্শনার্থীর উপচানো ভিড়

বাণিজ্য মেলার শেষ দিকের ছুটির দিন শুক্রবার অগণিত ক্রেতা-দর্শনার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ‌্য করা গেছে। জমজমাট হয়ে উঠেছে বেচাবিক্রি। দোকানিরাও তাই কর্মব‌্যস্ত।

শুক্রবার মেলা প্রাঙ্গণ ঘুরে দেখা গেছে, কেউ মেলায় প্রবেশ করছেন, কেউ মেলা দেখে বেরিয়ে যাচ্ছেন। বরাবরের মতো এবারো ২৫ তম আন্তর্জাতিক মেলার প্রথম দিকে বেচাকেনা তেমন জমছিল না। শেষ দিকে ক্রেতা-দর্শনার্থীর সংখ্যা কয়েকগুণ বেড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে বেচাকেনাও বেড়েছে। দোকানিরা বলছেন, ‘জমেছে বাণিজ্য মেলা। বিক্রিও খুব ভালো হচ্ছে।

মিরপুরের কাজীপাড়া থেকে আসা তাম্মি আক্তার বলেন, ‘এখানে একসঙ্গে বেড়ানো ও সংসারের কেনাকাটা দুটোই হয়। তাই প্রতিবছরই মেলায় আসি কয়েকবার।’

বিক্রেতাদের সঙ্গে কথা বলে জানা যায়, বরাবরের মতো এবারও মেলায় সবচেয়ে বেশি চাহিদা রয়েছে গৃহস্থালি পণ্যের। এজন্য ওয়ালটন, আরএফএল, বেঙ্গল, পারটেক্স, আকতার ফার্নিচার, নাভানাসহ বিভিন্ন গৃহ সামগ্রীর স্টল ও প্যাভিলিয়নে ক্রেতাদের ভিড় সবচেয়ে বেশি।

আগের বছরগুলোর মতো এ বছরও মেলায় রয়েছে মুক্তিযুদ্ধের ইতিহাস-সমৃদ্ধ বঙ্গবন্ধু প্যাভিলিয়ন, ই-শপ, শিশুপার্ক, রক্ত সংগ্রহ কেন্দ্র, প্রাথমিক চিকিৎসাকেন্দ্র, মা ও শিশু কেন্দ্র, ফুলের বাগান ও এটিএম বুথ।

১ জানুয়ারি শুরু হওয়া এ মেলা চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত ক্রেতা-দর্শনার্থীদের জন্য খোলা থাকবে মেলা। প্রাপ্তবয়স্কদের জন্য মেলায় প্রবেশে টিকেটের মূল্য ৪০ টাকা ও অপ্রাপ্তবয়স্কদের জন্য ২০ টাকা।


ঢাকা/হাসিবুল/সাজেদ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়