ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওয়ালটনের আকর্ষণীয় ক্যাশ ভাউচার পেয়ে মহাখুশি হাসিনা, মহিউদ্দিন

এম মাহফুজুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৩, ৩০ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটনের আকর্ষণীয় ক্যাশ ভাউচার পেয়ে মহাখুশি হাসিনা, মহিউদ্দিন

ওয়ালটন রেফ্রিজারেটর কিনে পাওয়া ২০০ শতাংশ ক্যাশ ভাউচার গ্রহণ করছেন মহিউদ্দিন

ওয়ালটন রেফ্রিজারেটর কিনে ১০০ ও ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পেয়েছেন খুলনার হাসিনা বেগম ও শরীয়তপুরের মহিউদ্দিন।

আকর্ষণীয় ক্যাশ ভাউচার পেয়ে আনন্দে ভাসছে দুই পরিবারের সদস্যরা। সাশ্রয়ী দাম ও উচ্চমানের পাশাপাশি ওয়ালটন ফ্রিজ বিক্রিতে বিশেষ ভূমিকা রাখছে চলমান ডিজিটাল ক্যাম্পেইন-৫ এর আওতায় দেয়া বিভিন্ন সুবিধা। ওয়ালটন ফ্রিজ কিনে ১০০ ও ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাওয়া অসংখ্য ক্রেতার সঙ্গে যুক্ত হলেন ওই দুই সৌভাগ্যবান ক্রেতাও।

উল্লেখ্য, চলমান ‘উইন্টার ফেস্টিভ্যালে’ এ সুবিধা পাচ্ছেন ক্রেতারা। ক্যাম্পেইনের উদ্দেশ্য, অনলাইনে গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দেয়া। এজন্য ডিজিটাল ডাটাবেইজ তৈরি করছে ওয়ালটন। এর মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ বিস্তারিত তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও গ্রাহক দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে সহজেই কাঙ্খিত সেবা নিতে পারছেন। এ কার্যক্রমে উদ্বুদ্ধ করতে ওয়ালটন ফ্রিজের ক্রেতাদের ২০০ শতাংশ ক্যাশ ভাউচারসহ নিশ্চিত ক্যাশব্যাকের সুযোগ দেয়া হচ্ছে। এসব সুবিধা থাকছে চলমান ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায়ও। মেলা থেকে সব মডেলের ফ্রিজে ১০ শতাংশ মূল্যছাড়সহ ফ্রি হোম ডেলিভারি দিচ্ছে ওয়ালটন।

বুধবার (২৯ জানুয়ারি, ২০২০) কামরাঙ্গীরচরে ওয়ালটনের ডিস্ট্রিবিউটর শোরুম ‘মেসার্স স্বর্ণা ইলেকট্রনিক্স’আয়োজিত এক অনুষ্ঠানে হাসিনা বেগম ও মহিউদ্দিনের হাতে ক্যাশ ভাউচার তুলে দেয়া হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান, লাবিব মার্কেটিং সিটিজ’র চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের বিজনেস ডেভেলপমেন্ট-৩ এর প্রধান সাখাওয়াত হোসাইন, বিজনেস ডেভেলপমেন্ট-৩ এর ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ পিয়াল কুমার দাস, ঢাকা ওয়েস্ট জোনের ফিল্ড ম্যানেজার মহিউদ্দিন পাশা, মোহাম্মদপুর সার্ভিস সেন্টারের ব্রাঞ্চ ম্যানেজার আমিনুল হক, স্বর্ণা ইলেকট্রনিক্সের স্বত্ত্বাধিকারী আবুল কাশেম খোকনসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

বাগেরহাটের হাসিনা বেগম ও গোসাইরহাটের মহিউদ্দিন সম্প্রতি ওয়ালটনের একটি করে ফ্রিজ কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করেন। তারপর তাদের মোবাইলে যথাক্রমে ১০০ ও ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ যায়। ক্যাশ ভাউচারের বিপরীতে শোরুম থেকে ওয়ালটনের বিভিন্ন পণ্য গ্রহণ করেন। এসব সুবিধা পাওয়ায় দুইজনই কৃতজ্ঞতা জানান ওয়ালটনের প্রতি।
 

হাসিনা বেগমের হাতে ১০০ শতাংশ ক্যাশ ভাউচার তুলে দিচ্ছেন ওয়ালটনের কর্মকর্তারা

 

হাসিনা বেগম বলেন, ‘সব সময়ই ওয়ালটন পণ্য কিনি। ওয়ালটন দেশীয় কোম্পানি। ওয়ালটন পণ্য দামে সাশ্রয়ী। ফ্রিজের ক্যাশ ভাউচার অফার সম্পর্কে পত্রিকার মাধ্যমে প্রথম জানতে পারি। এরপর শোরুমে গিয়ে বিস্তারিত খবর নিয়ে ফ্রিজ কিনি। কিন্তু ভাবতেই পারিনি ওয়ালটনের ফ্রিজ কিনে এতগুলো পণ্য একবারে পাবো।’

মহিউদ্দিন জানান, তিনি এর আগেও ওয়ালটনের পণ্য ব্যবহার করেছেন। ঘরের অধিকাংশ পণ্যই ওয়ালটনের। এসব পণ্য মানে যেমন ভালো আবার সার্ভিসও দিচ্ছে চমৎকার। ফ্রিজ কেনায় ওয়ালটনের এসব সুবিধার কথা আগে থেকেই জানতেন তিনি। বাসায় ব্যবহারের জন্য ফ্রিজ কেনেন তিনি। ক্যাশ ভাউচারের বিপরীতে অনেক পণ্য নিতে পারায় ঘরভর্তি এখন ওয়ালটন পণ্য।

ওয়ালটন সূত্রে জানা গেছে, আন্তর্জাতিক মান যাচাইকারী সংস্থা নাসদাত ইউনিভার্সাল টেস্টিং ল্যাব থেকে মান নিশ্চিত হয়ে ওয়ালটনের প্রতিটি ফ্রিজ বাজারে ছাড়া হচ্ছে। ওয়ালটন রেফ্রিজারেটরে রয়েছে বিএসটিআইয়ের ফাইভ স্টার এনার্জি এফিশিয়েন্সি রেটিং। ফ্রিজ উৎপাদন ও রপ্তানিতে ওয়ালটন অর্জন করেছে আইএসও, ওএইচএসএএস, ইএমসি, সিবি, আরওএইচএস, এসএএসও, ইএসএমএ, ইসিএইচএ, জি-মার্ক, ই-মার্ক ইত্যাদি সার্টিফিকেট। আন্তর্জাতিক মানের ওয়ালটন ফ্রিজ রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে।

ফ্রিজে ইন্টেলিজেন্ট ইনভার্টার, ন্যানো হেলথ কেয়ার ও এন্টি ফাংগাল ডোর গ্যাসকেট ইত্যাদি অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করছে ওয়ালটন। দেয়া হচ্ছে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টি। এর সঙ্গে সাশ্রয়ী মূল্য এবং কিস্তি সুবিধা থাকায় দেশের বাজারে গ্রাহক প্রিয়তার শীর্ষে ওয়ালটন ফ্রিজ।

সেলস বিভাগ জানায়, দেশজুড়ে তাদের রয়েছে ১৭ হাজারেরও বেশি শোরুম। যেখান থেকে ক্রেতারা চাহিদা ও প্রয়োজন অনুযায়ী দেড় শতাধিক মডেল ও ডিজাইনের ফস্ট, নন-ফ্রস্ট রেফ্রিজারেটর এবং ফ্রিজার বা ডিপ ফ্রিজ থেকে পছন্দের পণ্যটি কিনতে পারছেন। এসব ফ্রিজের দাম ১০ হাজার থেকে ৬৯ হাজার ৯০০ টাকার মধ্যে। নগদ মূল্যের পাশাপাশি কিস্তিতেও ওয়ালটন পণ্য কেনার সুযোগ রয়েছে। এছাড়া ঘরে বসে অনলাইনের ইপ্লাজা.ওয়ালটনবিডি.কম () থেকে ফ্রিজসহ সব ধরনের ওয়ালটন পণ্য কেনা যাচ্ছে। কিস্তি এবং অনলাইনে কেনা ফ্রিজেও ২০০ শতাংশ ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগসহ নিশ্চিত ক্যাশব্যাক রয়েছে।

ফ্রিজে এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধার পাশাপাশি কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন। দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে রয়েছে ৭৩টি সার্ভিস পয়েন্ট।



ঢাকা/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়