ঢাকা, শনিবার, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

ইপনাকে এক হাজার পিপিই দিলো ডিবিএ

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০৭ ৮:২০:৪৮ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০৭ ৮:২০:৪৮ পিএম

সারা দেশে করোনাভাইরাসের প্রভাব মোকাবিলায় সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের (সিএসআর) অংশ হিসেবে হাত বাড়িয়ে দিয়েছে পুঁজিবাজারের শীর্ষ সংগঠন ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ)।

এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠনিটি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ইনস্টিটিউট ফর পেডিয়াট্রিক নিউরো-ডিসঅর্ডার অ্যান্ড অটিজমকে (ইপনা) ১ হাজার পারসোনাল প্রোটেক্টিভ ইক্যুইপমেন্টসহ (পিপিই)  অন্যান্য স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জামাদি দিয়েছে।

মঙ্গলবার (৭ এপ্রিল) ডিবিএ’র পক্ষ থেকে এই অনুদান দেওয়া হয়। সংগঠনটির সচিব মো. দিদারুল গনী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ডিবিএ’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট রিচার্ড ডি’রোজারিওর নেতৃত্বে সংগঠনটির ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আলী ও পর্ষদের অন্যান্য পরিচালকদের উপস্থিতিতে স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জামাদি গ্রহণ করেন ইপনার পরিচালক অধ্যাপক ডা. শাহীন আক্তার।  এ সময় ইউনিটের অন্যান্য চিকিৎসকরাও উপস্থিত ছিলেন।

দেশের এই সংকটকালীন সময়ে ডিবিএ’র এই মহতী উদ্যেগকে স্বাগত জানান ডা. শাহীন আক্তার। তিনি অ্যাসোসিয়েশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

রিচার্ড ডি’রোজারিও তার বক্তব্যে বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে সামাজিক দায়বদ্ধতা কার্যক্রমের অংশ হিসেবে ডিবিএ ইপনা’কে পিপিই প্রদানের মাধ্যমে স্বাস্থ্য সেবা দিতে পেরে অত্যন্ত আনন্দিত।


এনটি/সাইফ