ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিনিয়োগকারীদের পাশে ক্যাপিটাল মার্কেট স্টেকহোল্ডার সোসাইটি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৫, ১০ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিনিয়োগকারীদের পাশে ক্যাপিটাল মার্কেট স্টেকহোল্ডার সোসাইটি

করোনাভাইরাস সংক্রমণের প্রভাবে হঠাৎ আর্থিক সংকটে পড়া পুঁজিবাজারের বিনিয়োগকারীদের সহায়তায় এগিয়ে এসেছে ক‍্যাপিটাল মার্কেট স্টেকহোল্ডার ডেভেলপমেন্ট কো-অপারেটিভ সোসাইটি।

রোববার (১০ মে) সংগঠনটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

সংগঠনটি জানিয়েছে, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ক‍্যাপিটাল মার্কেট স্টেকহোল্ডার ডেভেলপমেন্ট কো-অপারেটিভ সোসাইটির পক্ষ থেকে ৭৫ জন বিনিয়োগকারীর পরিবারের জন্য খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ পুঁজিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক কাজী আব্দুর রাজ্জাক এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এদিকে, সাধারণ মানুষদের মাঝে বিতরণের জন্য সংগঠনটির পক্ষ থেকে পুলিশের মাধ্যমে আরও ১০০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

ক‍্যাপিটাল মার্কেট স্টেকহোল্ডার ডেভেলপমেন্ট কো-অপারেটিভ সোসাইটির সভাপতি ও ইবিএল সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক ছায়েদুর রহমান রাইজিংবিডিকে বলেন, করোনাকালে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে অনেক বিনিয়োগকারী আর্থিক সংকটে পড়েছেন।  আমাদের সীমিত সামর্থ্য দিয়ে তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।  এছাড়া কর্মহীন, দুস্থ ও ছিন্নমূল মানুষকে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে।’

জিবাজার বিনিয়োগকারী ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক কাজী আব্দুর রাজ্জাক রাইজিংবিডিকে বলেন, ‘এ সংকটময় পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র বিনিয়োগকারীদের পাশে থাকার জন্য বিএমবিএকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।’

প্রসঙ্গত, ক‍্যাপিটাল মার্কেট স্টেকহোল্ডার ডেভেলপমেন্ট কো-অপারেটিভ সোসাইটি হচ্ছে বিভিন্ন ব্রোকারেজ হাউজের প্রধান নির্বাহীদের একটি সংগঠন।

 

এনটি/সাইফ

 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়