ঢাকা     শুক্রবার   ১৪ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ৩০ ১৪২৭ ||  ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

ঈদে ওয়ালটন টিভিতে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৮, ২২ মে ২০২০  
ঈদে ওয়ালটন টিভিতে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়

দুয়ারে কড়া নাড়ছে ঈদুল ফিতর। মাসব্যাপী সিয়াম সাধনার পর ঈদের খুশিতে মেতে উঠবে সবাই। কিন্তু মহামারি করোনাভাইরাসের কারণে এবার ঘরেই ঈদ উৎযাপন করতে হচ্ছে। আর ঘরে পারিবারিক বিনোদনের মাধ্যম টেলিভিশন। তাই গ্রাহকদের ঈদের আনন্দ বাড়িয়ে দিতে টিভিতে ২৫ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে ওয়ালটন। রয়েছে ঘরে বসে ইপ্লাজার মাধ্যমে টিভি কেনা ও ডেলিভারি নেওয়ার সুযোগ।

ওয়ালটন টেলিভিশন বিভাগ সূত্রে জানা গেছে, ঈদ উপলক্ষে তারা ঘোষণা করেছে ‘ঈদ সুপার সেভার ডিল’। এর আওতায় যেকোনো মডেলের টেলিভিশন কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই মিলবে ১০ থেকে ২৫ শতাংশ পর্যন্ত নিশ্চিত মূল্যছাড়।

এদিকে, সারা দেশে চলছে ওয়ালটনের টিভি এক্সচেঞ্জ মেলা। এর আওতায় পুরনো যে কোনো ব্র্যান্ডের সচল বা অচল সিআরটি, এলসিডি কিংবা এলইডি টিভি বদলে আকর্ষণীয় ছাড়ে ওয়ালটনের নতুন এলইডি, স্মার্ট এলইডি ও স্মার্ট ভয়েস কন্ট্রোল টিভি কেনার সুযোগ রয়েছে।

ওয়ালটন টেলিভিশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোস্তফা নাহিদ হোসেন বলেন, ‘প্রতি বছর ঈদের কেনাকাটার ফর্দে থাকা অন্যতম পণ্যটি হলো নতুন টিভি। এ বছর করোনাভাইরাস দুর্যোগে বেশিরভাগ মানুষ ঘরবন্দি। ঘরে থাকা সময়টায় বিনোদনের প্রধান মাধ্যম টেলিভিশন। তাছাড়া, দুর্যোগপূর্ণ সময়ে জরুরি সংবাদ জানার অন্যতম উপায়ও টেলিভিশন। সেজন্য ক্রেতাদের ঈদের আনন্দে বাড়তি মাত্রা যোগ করতে আকর্ষণীয় মূল্যছাড় ঘোষণা করেছে ওয়ালটন। আশা করছি, করোনা দুর্যোগের মধ্যে সবার ঘরে থাকা সময়টা ওয়ালটন টেলিভিশনের সাথে রঙিন হয়ে উঠবে।’

ওয়ালটন টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ জানান, লকডাউনের মধ্যে মানুষ যাতে তার প্রয়োজনীয় টিভিটি ঘরে বসে পেতে পারেন, এজন্য ওয়ালটন ই-প্লাজার (https://eplaza.waltonbd.com) মাধ্যমে পণ্য বিক্রি করছে। বাংলাদেশে ওয়ালটনের রয়েছে সর্ববৃহৎ অনলাইন সেলস নেটওয়ার্ক। এই নেটওয়ার্কের মাধ্যমে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে দ্রুততম সময়ের মধ্যে দেশব্যাপী টেলিভিশনসহ সব ধরনের ওয়ালটন পণ্য ডেলিভারি দেওয়া হচ্ছে। রয়েছে জিরো ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই সুবিধা। ই-প্লাজা থেকে কেনা পণ্যের মূল্য ডেবিট ও ক্রেডিট কার্ড, অনলাইন ব্যাংকিং, মোবাইল ব্যাংকিং যেমন বিকাশ, রকেট, নগদ ইত্যাদির মাধ্যমে পরিশোধের সুযোগ রয়েছে। আছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা।

বর্তমানে বাজারে আছে ৬১০ মিলিমিটার থেকে ১.৩৯৭ মিটারের ২৪ মডেলের টিভি। যার মধ্যে রয়েছে ফোর-কে, ফুল এইচডি, এইচডি রেজুলেশনের স্মার্ট ও নন-স্মার্ট এলইডি টিভি। দাম ১০ হাজার ৮০০ থেকে ৯৯ হাজার ৯০০ টাকার মধ্যে।

ওয়ালটন টিভি গবেষণা ও উন্নয়ন বিভাগের প্রকৌশলীরা জানান, টিভির মানোন্নয়নের পাশাপাশি তারা যুক্ত করছেন লেটেস্ট প্রযুক্তি ও ফিচার। এরইমধ্যে ওয়ালটন টিভিতে যুক্ত হয়েছে দ্রুত গতিসম্পন্ন ইউজার-ফ্রেন্ডলি নিজস্ব উদ্ভাবিত ‘ROS’ বা রেজভী অপারেটিং সিস্টেম’। এছাড়া, স্থানীয় গ্রাহকদের জন্য ওয়ালটনই প্রথম বাংলা ভয়েস সার্চ অপশন যুক্ত স্মার্ট টিভি বাজারে ছেড়েছে।

উল্লেখ্য, টিভিতে ৬ মাসের রিপ্লেসমেন্টের পাশাপাশি প্যানেলে ৪ বছর পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি ও ৫ বছরের সার্ভিস ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন। আছে সহজ কিস্তি সুবিধা। দ্রুত বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে রয়েছে ৭৪টি সার্ভিস সেন্টার।


ঢাকা/অগাস্টিন সুজন/রফিক

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়