ঢাকা     রোববার   ০৯ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ২৫ ১৪২৭ ||  ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

নারীদের জন্য ব্র্যাক ব্যাংকের ডিজিটাল স্বাস্থ্য সেবা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:২৩, ৬ জুলাই ২০২০  
নারীদের জন্য ব্র্যাক ব্যাংকের ডিজিটাল স্বাস্থ্য সেবা

নারীদের জন্য ‘তারা’ নামের বিশেষ ডিজিটাল স্বাস্থ্য সেবা ক্যাম্পেইন চালু করেছে ব্র্যাক ব্যাংক।

এই ক্যাম্পেইনের আওতায় একজন ‘তারা’ গ্রাহক তারা ফ্লেক্সি ডিপিএস অ্যাকাউন্ট খোলার পর ১২ মাসের জন্য বিনামূল্যে ডিজিটাল স্বাস্থ্য সেবা প্যাকেজটি গ্রহণ করতে পারবেন।

সোমবার (৬ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

প্যাকেজটি পেতে ফ্লেক্সি ডিপিএসের জন্য গ্রাহকের মাসিক কিস্তি ৩,৫০০ টাকার অধিক ও ডিপিএস এর মেয়াদ ৩ বছরের বেশি হতে হবে।  ফ্লেক্সি ডিপিএস অ্যাকাউন্ট খোলার ১০ কার্যদিবসের মধ্যে প্যাকেজটি সক্রিয় করা হবে।  ক্যাম্পেইনটি চালু হয়েছে জুলাই ১ থেকে।  চলবে আগামী দুই মাস।

কভিড-১৯ পরিস্থিতি বিবেচনা করে ব্র্যাক ব্যাংক ডিজিটাল মাধ্যমে ডিপিএস অ্যাকাউন্ট খোলার সুবিধাও দিচ্ছে।  একজন ‘তারা’ গ্রাহক তার নিবন্ধিত ইমেল থেকে ডিপিএসের ফর্ম পূরণ করে এবং যথাযথ স্বাক্ষর করে ফর্মের একটি স্ক্যানকৃত কপি ‘তারা’ টিম অথবা ব্র্যাক ব্যাংক অ্যাকাউন্ট সার্ভিসেস টিমে প্রেরণ করে তার ডিপিএস অ্যাকাউন্ট খুলতে পারেন।

ডিজিটাল হেলথ কেয়ার সলিউশন প্যাকেজের মধ্যে রয়েছে বছরে হাসপাতালে ভর্তির ক্ষেত্রে ৪০ হাজার টাকা পর্যন্ত ক্যাশ কাভারেজ, হাসপাতালে ভর্তির জন্য হ্রাসকৃত মূল্য ১০ হাজার টাকা মূল্যের সমমানের জীবন বিমা, ডাক্তারদের সাথে একাধিক ফ্রি চ্যাট এবং ভিডিও পরামর্শ, এক হাজারেরও বেশি বিশেষজ্ঞ চিকিৎসকের সাথে অ্যাপয়েন্টমেন্ট বুকিংয়ের সুবিধা, এক হাজারেরও বেশি অংশীদার আউটলেটে ৫০ শতাংশ পর্যন্ত ছাড়, মাতৃত্বকালীন সুবিধা।

 

এম এ রহমান/সাইফ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়