Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২০ ১৪২৭ ||  ২০ রজব ১৪৪২

সফল নারী উদ্যোক্তা শাহিদা পারভীনকে ইসলামী ব্যাংকের সংবর্ধনা

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৬, ১৮ জানুয়ারি ২০২১  
সফল নারী উদ্যোক্তা শাহিদা পারভীনকে ইসলামী ব্যাংকের সংবর্ধনা

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের লোকাল অফিস করপোরেট শাখার বিনিয়োগ গ্রাহক নারী উদ্যোক্তা শাহিদা পারভীন ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার-২০১৮’ এ মাইক্রো শিল্প খাতে প্রথম স্থান অর্জন করায় তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (১৮ জানুয়ারি) রাজধানীর ইসলামী ব্যাংক টাওয়ারে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের লোকাল অফিস শাখার প্রধান মো. আনিসুল হক এবং ধন্যবাদ জ্ঞাপন করেন এসএমই ইনভেস্টমেন্ট ডিভিশন-২ এর প্রধান মো. রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ ও মো. মোশাররফ হোসাইন, ট্রিমটেক্স বাংলাদেশের সিইও মো. মামুন খানসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

ট্রিমটেক্স বাংলাদেশের স্বত্বাধিকারী শাহিদা পারভীন ২০১৪ সালে ইসলামী ব্যাংক থেকে বিনিয়োগ নিয়ে সফলতার সঙ্গে ব্যবসা করছেন। তিনি গার্মেন্ট এক্সেসরিস এবং ১৩৫ ধরনের পাটজাত পণ্য উৎপাদন করেন। জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার অর্জনসহ তার প্রতিষ্ঠানে উৎপাদিত পণ্য দেশ-বিদেশে স্বীকৃতি লাভ করেছে। বিজ্ঞপ্তি

ঢাকা/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়