ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ইফুডে যুক্ত হলো কেএফসি-পিৎজা হাট 

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৯, ২১ জানুয়ারি ২০২১  
ইফুডে যুক্ত হলো কেএফসি-পিৎজা হাট 

দেশের জনপ্রিয় খাবার সরবরাহ প্ল্যাটফর্ম ইফুড এর সাথে যুক্ত হলো কেএফসি ও পিৎজা হাট। এর ফলে বিশ্ববিখ্যাত ফুড চেইন কেএফসি এবং পিৎজা হাটের খাবার ইফুড এর মাধ্যেমে অর্ডার করতে পারবেন গ্রাহকেরা। 

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে এ লক্ষ্যে উভয় প্রতিষ্ঠানের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। 

চুক্তিপত্রে ইফুডের স্বত্বাধিকারী প্রতিষ্ঠান ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং কেএফসি-পিৎজা হাট এর মালিকানা প্রতিষ্ঠান ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অমিত দেব থাপা নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন।

এ বিষয়ে ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, আমরা বর্তমানে দেশের প্রধান প্রধান শহরগুলোতে প্রতিদিন আট থেকে দশ হাজার ফুড ডেলিভারী সেবা দিয়ে থাকি এবং সমগ্র দেশব্যাপী এই সেবা কে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। দেশের স্বনামধন্য সব ধরনের রেস্টুরেন্ট ইফুডে যুক্ত হচ্ছে। এখন থেকে কেএফসি-পিৎজা হাট এর মতো স্বনামধন্য রেস্টুরেন্ট থেকে ইফুডের মাধ্যমে খাবরের স্বাদ উপভোগ করতে পারবে গ্রাহকেরা। আমাদের লক্ষ্য হলো দ্রুততার সাথে ৩০ মিনিটের মধ্যে গ্রাহকের দোরগোরায় খাবার পৌঁছে দেওয়া।

এ বিষয়ে ট্রান্সকম ফুডস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) অমিত দেব থাপা বলেন, আমরা ইভ্যালির মতো দেশীয় ই-কমার্সের সাথে একটা গ্রেট ফুড পার্টানারশীপ করেছি। ই-কমার্সে ফুড ডেলিভারীর অনেক সম্ভাবনা রয়েছে। 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ই-ফুড টেকনোলজি বিভাগের প্রধান মোস্তাহিদ উল ইসলাম বাধন, ইফুড ব্যবসায় উন্নয়ন বিভাগের প্রধান শাহনেওয়াজ মান্নান, ই-ফুড ব্যবসায় উন্নয়ন ব্যবস্থাপক সৈয়দ সজিবুর রহমান এবং ট্রান্সকম ফুড লিমিটেডের কেএফসি অপারেশন ম্যানেজার শেখ জহির আহমেদ দোলন, পিৎজা হাট এর অপারেশন ম্যানেজার রূপম প্রসন্ন ঠাকুর, পিৎজা হাটের হোম সার্ভিস ম্যানেজার মাহতাব খান মজলিসসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সুমন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়