ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওয়ালটন পরিচালক মৃদুলের আত্মার শান্তি কামনায় দোয়া (ভিডিও)

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ২৪ জানুয়ারি ২০২১   আপডেট: ১৭:৩৪, ২৪ জানুয়ারি ২০২১
ওয়ালটন পরিচালক মৃদুলের আত্মার শান্তি কামনায় দোয়া (ভিডিও)

ওয়ালটন গ্রুপের পরিচালক মৃদুলের মৃত্যুতে বসুন্ধরা করপোরেট অফিসে দোয়া মাহফিল (ছবি: সৈয়দ রাজীব)

ওয়ালটন গ্রুপের সদ‌্য প্রয়াত পরিচালক ও তরুণ উদ্যোক্তা মাহবুব আলম মৃদুলের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে (বাদ জোহর) ওয়ালটন গ্রুপের বিভিন্ন কার্যালয়ে (বসুন্ধরায় করপোরেট অফিস, গাজীপুরের কারখানা, মিরপুরে ওয়ালটন কমপ্লেক্স এবং রাইজিংবিডিসহ দেশের সব ওয়ালটন প্লাজা ও সেলস সেন্টার) এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, গত ২১ জানুয়ারি সন্ধ‌্যা ৬টা ২৩ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত‌্যাগ করেন মাহবুব আলম মৃদুল।  পরদিন বাদ জুমা মরহুমের গ্রামের বাড়ি টাঙ্গাইলের গোসাই জোয়াইরে তার জানাজা হয়।  এরপর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মিরপুর মাজার রোডে অবস্থিত মিডিয়া কমপ্লেক্সে অনুষ্ঠিত দোয়া মাহফিল

রাজধানীর মিরপুর মিডিয়া কমপ্লেক্সে অনুষ্ঠিত দোয়া মাহফিলের শুরুতে মাহবুব আলম মৃদুলের জীবন ও কর্ম সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা করেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এবং রাইজিংবিডি ডটকমের উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম।

দোয়া পরিচালনা করেন ওয়ালটনের সিনিয়র অফিসার (পিআর অ্যান্ড মিডিয়া) আরজু হোসেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মোস্তাফিজুর রহমান, রাইজিংবিডির নির্বাহী সম্পাদক তাপস রায়, বার্তা সম্পাদক মোহাম্মদ নূরুল হকসহ রাইজিংবিডি এবং মাজার রোডে অবস্থিত ওয়ালটন কমপ্লেক্সের সব কর্মকর্তা।

এদিকে, বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ওয়ালটন গ্রুপের করপোরেট অফিসে সহস্রাধিক কর্মকর্তা দোয়া মাহফিলে অংশ নেন। এ সময় মাহবুব আলম মৃদুলের জীবনের বিশেষ দিক নিয়ে তার স্বজনরা আলোচনা করেন। পরে ফাতিহা ও দরুদপাঠ করা হয় এবং মরহুমের আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

মাহবুব আলম মৃদুলের চাচা এস এম জাহিদ হাসান বলেন, বিশ্বাস করতে পারছি না মৃদুল আমাদের মাঝে নেই। ছোটোবেলা থেকে তাকে কোলে-পিঠে করে আমরা বড় করেছি।  আমার কাছে গর্বের বিষয় ছিল যে, আমারই ভাতিজা ওয়ালটন গ্রুপের পরিচালক হিসেবে এসেছিল।  মৃদুল যদি কখনো কারো মনে আঘাত দিয়ে থাকে, তবে আপনারা তা মাফ করে দিবেন।  তার জন্য আপনারা দোয়া করবেন।

দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীরসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রসঙ্গত, মাহবুব আলম মৃদুল ১৯৯৭ সালের ২৫ জানুয়ারি টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর গ্রামে সম্ভ্রান্ত মুসলিম ব্যবসায়ী পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা এস এম শামছুল আলম ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান।  মাহবুব আলম মৃদুল ২০১৯ সালের ১ সেপ্টেম্বর ওয়ালটন গ্রুপের পরিচালক পদে যোগ দেন।

মাহবুব আলম মৃদুলের আত্মার শান্তি কামনা করে তার নিজ গ্রাম গোসাই জোয়াইরে সোমবার (২৫ জানুয়ারি) দুপুর ১২টা ৩০ মিনিটে কুলখানি ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হবে।

শিহাবুল/হাসান/অগাস্টিন সুজন/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়