Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ১ ১৪২৮ ||  ০১ রমজান ১৪৪২

ওয়ালটন এসি সার্ভিস এক্সপার্টদের সর্ববৃহৎ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৪, ৪ মার্চ ২০২১   আপডেট: ১১:৫৪, ৪ মার্চ ২০২১
ওয়ালটন এসি সার্ভিস এক্সপার্টদের সর্ববৃহৎ সম্মেলন

ওয়ালটন কারখানায় চলছে এয়ারকন্ডিশনার বা এসির সার্ভিস এক্সপার্টদের সম্মেলন। ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম আয়োজিত এসির সার্ভিস এক্সপার্টদের নিয়ে দেশের সর্ববৃহৎ সম্মেলন এটি।

বৃহস্পতিবার (৪ মার্চ, ২০২১) সকালে গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে শুরু হওয়া দিনব্যাপী ওই সম্মেলনে যোগ দিয়েছেন সারা দেশের সহস্রাধিক এসি সার্ভিস এক্সপার্ট।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আলমগীর আলম সরকার।  সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত আছেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হুমায়ূন কবীর, ওয়ালটন এসির প্রধান নির্বাহী কর্মকর্তা তানভীর রহমান, চিফ টেকনিক্যাল অফিসার ওয়াল্টার কিম, এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, ইউসুফ আলী, আমিন খান ও ইয়াসির আল ইমরান, সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম, চিফ সার্ভিস অফিসার মুজাহিদুল ইসলাম, এসির চিফ অপারেটিং অফিসার সন্দীপ বিশ্বাস, গবেষণা ও উন্নয়ন বিভাগের প্রধান আরিফুল ইসলাম, সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মোহসিন আলী মোল্লা প্রমুখ।

এর আগে সকালে দেশের বিভিন্ন প্রান্ত থেকে এসির সার্ভিস এক্সপার্টরা ওয়ালটন কারখানায় আসতে থাকেন। তাদের আগমনে কারখানায় উৎসমুখর পরিবেশের সৃষ্টি হয়। সম্মেলন উপলক্ষে ব্যানার, ফেস্টুন ও ফুল দিয়ে কারখানায় বিভিন্ন স্থাপনা সাজানো হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালক এস এম মাহবুবুল আলম। এ সময় তিনি ওয়ালটনের নতুন মডেলের এসি উদ্বোধন করবেন।

সম্মেলনে স্বাগত বক্তব্যের পর সার্ভিস এক্সপার্টরা ওয়ালটনের অত্যাধুনিক কারখানা পরিদর্শনে যান। সে সময় তারা বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজ সমৃদ্ধ এয়ার কন্ডিশনার উৎপাদন প্রক্রিয়া সরেজমিনে ঘুরে দেখেন।

উল্লেখ্য, ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য উৎপাদনে ওয়ালটন একটি প্রশংসিত নাম। গাজীপুরের কালিয়াকৈরে ৭৫০ একরেরও বেশি জায়গাজুড়ে স্থাপন করা হয়েছে ওয়ালটনের অত্যাধুনিক কারখানা। এখানে ফ্রিজ, টিভি, এসি, ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোন, হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স, লিফটসহ বিভিন্ন পণ্য তৈরি হচ্ছে।

পাশাপাশি বিভিন্ন পণ্যের গবেষণা ও উন্নয়ন, মান নিয়ন্ত্রণ, আন্তর্জাতিক ব্যবসা ইউনিটসহ বিভিন্ন বিভাগ গড়ে তুলেছে। দেশের চাহিদা মেটানোর পাশাপাশি ওয়ালটনের তৈরি আন্তর্জাতিক মানের পণ্য রপ্তানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে। 

এরই প্রেক্ষিতে সম্মেলনে যোগ দেওয়া দেশের এসি সার্ভিস এক্সপার্টরা ওয়ালটন কারখানায় বিশাল কর্মযজ্ঞ ও বিশ্বমানের উৎপাদন প্রক্রিয়া স্বচক্ষে পরিদর্শন করেন। সম্মেলনে এসির গ্রাহকদের দ্রুততম সময়ে সর্বোচ্চ সেবা দিতে সার্ভিস এক্সপার্টদের গুরুত্বপূর্ণ দিক-নিদের্শনা দেওয়া হয়।

অগাস্টিন সুজন/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়