ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গোবিন্দগঞ্জ ও গৌরিপুরে প্রবাসীকল্যাণ ব্যাংকের শাখা চালু

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৫, ৫ এপ্রিল ২০২১  
গোবিন্দগঞ্জ ও গৌরিপুরে প্রবাসীকল্যাণ ব্যাংকের শাখা চালু

সুনামগঞ্জের গোবিন্দগঞ্জ এবং কুমিল্লার গৌরিপুরে প্রবাসী কল্যাণ ব্যাংকের আরও দুটি নতুন শাখার উদ্বোধন করা হয়েছে। 

সোমবার (৫ এপ্রিল) প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সভাকক্ষ থেকে অনলাইনে ২টি শাখা উদ্বোধন করেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

নতুন শাখার কার্যক্রম উদ্বোধনকালে মন্ত্রী বলেন, প্রবাসীদের সার্বিক কল্যাণের লক্ষ্যে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১০ সালে প্রবাসীকল্যাণ ব্যাংক প্রতিষ্ঠা করেছিলেন।  তাই প্রবাসীদের কল্যাণকে প্রাধান্য দিয়ে তাদের সেবা নিশ্চিত করতে হবে। 

তিনি আরও বলেন, এই ব্যাংকের সেবা পেতে গ্রাহকরা কোন ধরনের অসুবিধার সম্মুখীন হলে তা তাৎক্ষণিকভাবে ব্যাংকের যথাযথ কর্তৃপক্ষকে অবহিত করতে পারেন।  

প্রবাসীকল্যাণ ব্যাংককে আরও শক্তিশালী করার কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, এই ব্যাংকের সব ধরনের সেবা কার্যক্রম অনলাইনের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে। ব্যাংকের কার্যক্রমে সহযোগিতা ও সমন্বয়ের জন্য তিনি স্থানীয় জনপ্রতিনিধিদের প্রতি অনুরোধ জানান।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ও প্রবাসী কল্যাণ ব্যাংকের চেয়ারম্যান ড. আহমেদ মুনিরুছ সালেহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহিবুর রহমান মানিক এমপি। এছাড়াও মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. নাজীবুল ইসলাম, জয়নাল আবেদীন মোল্ল্যা, মো. শহীদুল আলম, প্রবাসীকল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুল হকসহ ব্যাংকের উর্ধ্বতন কর্মকতারা উপস্থিত ছিলেন। 

হাসান/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়