ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইভ্যালি গরুর হাটে আলমগীর র‍্যাঞ্চের গরু

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১০, ৮ জুন ২০২১  
ইভ্যালি গরুর হাটে আলমগীর র‍্যাঞ্চের গরু

ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালি’র এই ভার্চুয়াল হাটে ‘ইভ্যালি গরুর হাট’ থাকছে দেশের অন্যতম প্রধান গরুর ফার্ম আলমগীর র‍্যাঞ্চ লিমিটেডের গরু।  দেশজুড়ে কোরবানির জন্য স্বাস্থ্যবান ও উন্নত জাতের গরু সরবরাহকারী বিশ্বস্ত ফার্ম আলমগীর র‍্যাঞ্চের গরুগুলো খুব সহজেই কেনা যাবে ইভ্যালি থেকে।

মঙ্গলবার (৮ জুন) এ লক্ষ্যে ইভ্যালি এবং আলমগীর র‍্যাঞ্চের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল এবং আলমগীর র‍্যাঞ্চ লিমিটেডের পরিচালক ও লাবিব গ্রুপের ভাইস চেয়ারম্যান সুলতানা জাহান, লাবিব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীরসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, ইভ্যালি থেকে আলমগীর র‍্যাঞ্চের গরু কিনলে গ্রাহকের নির্ধারিত স্থানে নির্দিষ্ট সময়ে তা পৌঁছে দিবে ইভ্যালি কর্তৃপক্ষ। আর ‘ইভ্যালি গরুর হাট’ থেকে এখনই গরু কিনলে, কোরবানির আগ পর্যন্ত গরুর যাবতীয় লালন পালনের দায়িত্ব আলমগীর রেঞ্চ-এর। গরু লালন পালনের কোন খরচ গ্রাহককে বহন করতে হবে না। শুধু তাই নয়, এই সময়ের মধ্যে গরুর ওজন বেড়ে গেলেও গ্রাহককে অতিরিক্ত ওজনের জন্য বাড়তি কোন মূল্য পরিশোধ করতে হবে না। পাশাপাশি গ্রাহকের চাহিদা অনুযায়ী নিরাপদে কোরবানি ঈদের তিন থেকে চার দিন আগে সুষ্ঠুভাবে কোরবানির গরু গ্রাহকের কাছে পৌঁছে দেওয়া হবে।

আলমগীর র‍্যাঞ্চ লিমিটেডের পরিচালক সুলতানা জাহান বলেন, ইভ্যালির মাধ্যমে সারা দেশের মানুষের কাছে আমরা সুস্থ ও নিরাপদ গরু পৌঁছে দিতে চাই। পবিত্র কোরবানির ঈদে সবচেয়ে ভালো গরুই যেন আমাদের দেশের মানুষ কোরবানি করতে পারেন, আমরা এবং ইভ্যালি সেই প্রচেষ্টায় নিয়োজিত আছি। ’

ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, ‘আমরা খুবই আনন্দিত যে আলমগীর র‍্যাঞ্চ আমাদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। এর মধ্যদিয়ে এবারের কোরবানি ঈদে আলমগীর র‍্যাঞ্চ এর পশুগুলো  ইভ্যালি থেকে সহজে কিনতে পারবেন। আশাকরি আমরা বেস্ট কোয়ালিটি সার্ভিস দিতে পারবো।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে ইভ্যালির চিফ মার্কেটিং অফিসার আরিফ আর হোসেন, চীফ অপারেটিং অফিসার তরিকুল কামরুল এবং হেড অব কমার্শিয়াল সাজ্জাদ আলম উপস্থিত ছিলেন।

ঢাকা/সুমন/আরিফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়