Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২০ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

উত্তরায় ওয়ালটনের ‘ঘণ্টায় ঘণ্টায় ফ্রি টিভি’ ক্যাম্পেইনের র‌্যালি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০০, ১৭ অক্টোবর ২০২১  
উত্তরায় ওয়ালটনের ‘ঘণ্টায় ঘণ্টায় ফ্রি টিভি’ ক্যাম্পেইনের র‌্যালি

উত্তরায় ওয়ালটন টিভি আয়োজিত র‌্যালির একাংশ

টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে ওয়ালটনের ‘ঘণ্টায় ঘণ্টায় ফ্রি টিভি’ ক্যাম্পেইনের অংশ হিসেবে রাজধানীর উত্তরায় র‌্যালি করা হয়েছে।

ওমানে টাইগারদের বিশ্বকাপ মিশন শুরু আজ। সব বাধা পেরিয়ে দল শিরোপার লড়াইয়ে থাকবে, এমন স্বপ্ন পুরো বাংলাদেশের।

টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে টিভি ক্রেতাদের জন্য বিশেষ সুবিধা দিচ্ছে সুপারব্র্যান্ড ওয়ালটন। ওয়ালটন টিভি কিনলে ক্রেতাদের জন্য থাকছে ‘ঘণ্টায় ঘণ্টায় ফ্রি টিভি’ পাওয়ার সুযোগ। আছে নিশ্চিত ছাড়ের সুবিধা। ওয়ালটন টিভি কেনায় ক্রেতারা উপভোগ করছেন সর্বোচ্চ ৩৬ মাসের কিস্তি সুবিধা।

ওয়ালটনের কর্মকর্তারা জানিয়েছেন, দেশব্যাপী ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে টিভি কিনে এসব সুবিধা পাবেন ক্রেতারা। ১০ অক্টোবর শুরু হয়েছে এ ক‌্যাম্পেইন। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত ক্রেতারা এসব সুবিধা পাবেন।

রোববার (১৭ অক্টোবর, ২০২১) যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ওয়ালটন টেলিভিশনের প্রচারণা নিয়ে এ র‌্যালির আয়োজন করে উত্তরা অঞ্চলের ১০টি ওয়ালটন প্লাজা। টিভির সব মডেলে ক্রেতাদের জন্য দেওয়া বিভিন্ন সুবিধার তথ‌্যসম্বলিত ফেস্টুন, ব্যানার, প্ল‌্যাকার্ড ও সাইনবোর্ড নিয়ে র‌্যালি করা হয়। এতে শতাধিক লোক অংশ নেন।

ওয়ালটনের ঢাকা নর্থ জোনের এরিয়া ম্যানেজার রায়হান কবির জানিয়েছেন, বেলা ১১টায় র‌্যালিটি উত্তরার আজমপুরে শুরু হয়। সবগুলো সেক্টর ঘুরে আটিবাজারে এসে শেষ হয়। ওয়ালটন টিভি ক্রেতাদের জন্য বিভিন্ন সুবিধার তথ‌্য জনসাধারণকে জানানোই এ র‌্যালির উদ্দেশ্য।

তিনি আরও জানান, এবারের বিশ্বকাপ উপলক্ষে যেকোনো মডেলের বেসিক এলইডি কিংবা স্মার্ট এলইডি টিভি কিনে ‘ঘণ্টায় ঘণ্টায় ফ্রি টিভি’ পাওয়া যাবে। ওয়ালটন টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলে এ সুবিধা থাকছে ক্রেতাদের জন্য। পাশাপাশি ক্রেতারা পাচ্ছেন নিশ্চিত ছাড়। ক্রিকেটপ্রেমীদের খেলা দেখা আরও বেশি আনন্দময় করে তুলতে ওয়ালটন টিভি এ বিশেষ সুবিধা দিচ্ছে।

জানা গেছে, ওয়ালটনের সব মডেলের টিভিতে আছে এক বছরের রিপ্লেসমেন্ট গ্যারান্টিসহ ৫ বছর পর্যন্ত মাদারবোর্ড ওয়ারেন্টি ও ফ্রি বিক্রয়োত্তর সেবা। এছাড়া, সব মডেলের টিভি প্যানেলে আছে ৫ বছর পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি। ওয়ালটন দিচ্ছে, টিভি এক্সচেঞ্জ সুবিধা। এর আওতায় পুরাতন কিংবা সচল-অচল টিভি জমা দিয়ে ক্রেতারা ১৫ শতাংশ ছাড়ে কিনতে পারবেন যেকোনো মডেলের নতুন ওয়ালটন টিভি।

দ্রুত বিক্রয়োত্তর সেবায় আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে আছে ৭৬টি সার্ভিস সেন্টার। এসব সেন্টারে আছে হাজার হাজার সার্ভিস এক্সপার্ট।

মাহফুজুর/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়