Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৭ রবিউস সানি ১৪৪৩

‘নগদ’-এ যুক্ত হলেন তামিম ইকবাল

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৬, ২০ অক্টোবর ২০২১  
‘নগদ’-এ যুক্ত হলেন তামিম ইকবাল

দেশের ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক তামিম ইকবাল ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। ‘নগদ’র সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে তামিম এখন প্রতিষ্ঠানটির বিভিন্ন প্রচারে অংশ নেবেন। 

সম্প্রতি ‘নগদ’র প্রধান কার্যালয়ে তামিম ইকবাল ও ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’র মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ‘নগদ’র ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক, প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাহেল আহমেদ, নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট ও নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক উপস্থিত ছিলেন।

তামিমকে পাশে পাওয়ার ঘোষণার দিনই টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে ‘নগদ’ তার গ্রাহকদের জন্য ঘোষণা করেছে আকর্ষণীয় এক ক্যাম্পেইন। 

‘নগদ’ গ্রাহকরা এখন থেকে ক্যাশ ইন বা অ্যাড মানি, মোবাইল রিচার্জ ও টি-টোয়েন্টি কুইজ খেলে প্রতিদিন জিতে নিতে পারবেন একটি করে মোটরসাইকেল। পাশাপাশি প্রতি মিনিটে প্রথম পাঁচ জন গ্রাহক পাবেন ১০০ টাকা পর্যন্ত বোনাস।

‘নগদ’র সঙ্গে যুক্ত হয়ে তামিম বলেন, দেশের অন্যতম মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। অনেকদিন ধরেই আমি ‘নগদ’ ওয়ালেট ব্যবহার করছি। নগদ-এ রেজিস্ট্রেশন খুব সহজ ও ঝামেলাহীন। সেবাও সাশ্রয়ী ও সহজলভ্য।

‘নগদ’র ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, মোবাইল ফাইন্যান্সিয়াল সেবার মাধ্যমে মানুষের দিনবদলের অগ্রযাত্রায় বিশ্বসেরা একজন ক্রিকেটার ‘নগদ’র সঙ্গে থাকবেন, এটি অত্যন্ত আনন্দের একটি ব্যাপার। আশা করি তামিম সামনের দিনে মানুষের মনে আরও মুগ্ধতা ছড়াবেন এবং ‘নগদ’কে আরও বড় জায়গায় নিয়ে যেতে উৎসাহ দেবেন।

/এনএইচ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়