ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মালদ্বীপে ইউএস বাংলার হলিডে প্যাকেজ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৯, ২৩ অক্টোবর ২০২১  
মালদ্বীপে ইউএস বাংলার হলিডে প্যাকেজ

বেসরকারি বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১৯ নভেম্বর থেকে প্রথমবারের মতো ঢাকা থেকে মালদ্বীপের রাজধানী মালেতে সরাসরি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে।

ইউএস বাংলা এয়ারলাইন্সের জনসংযোগ-মহাব্যবস্থাপক কামরুল ইসলাম বলেন, দেশীয় পর্যটকদের ন্যূনতম খরচে মালদ্বীপ ঘুরে আসার সুযোগ করে দিতে ১৯ নভেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত মালদ্বীপের হলিডে প্যাকেজ কার্যকর থাকবে।

তিনি বলেন, ভ্রমণপিপাসু বাংলাদেশি পর্যটকদের সংখ্যা দিনদিন বেড়ে চলছে। প্রাকৃতিক সৌন্দর্য আর আধুনিকতার অপূর্ব মিশ্রণের শহর মালদ্বীপের ভ্রমণকে উপভোগ্য করতে প্রতিজনের জন্য ন্যূনতম ৫৮,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে। দুই রাত তিন দিন থাকা, ঢাকা-মালে-ঢাকা সকল প্রকার ট্যাক্সসহ এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, সকালের নাস্তাসহ সব সুযোগ সুবিধা রয়েছে এই ট্যুর প্যাকেজে।

তিনি আরও বলেন, ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটন শিল্পের বিকাশে শুরু থেকেই কাজ করে যাচ্ছে। দেশকে জানা আর বিদেশকে চেনা- এই উপলব্ধি থেকেই দেশীয় পর্যটন বিকাশের সাথে সাথে দেশীয় পর্যটকদের বিভিন্ন দেশে স্বল্প খরচে ঘুরে আসার সুযোগও করে দিচ্ছে ইউএস-বাংলা। ইউএস-বাংলার হলিডে প্যাকেজগুলো পর্যটকদের সুবিধার জন্য বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মাধ্যমে বিনা সুদে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে।

মেসবাহ/সুমি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়