ঢাকা     বুধবার   ২৯ জুন ২০২২ ||  আষাঢ় ১৫ ১৪২৯ ||  ২৮ জিলক্বদ ১৪৪৩

ব্র্যাক ব্যাংক ‘তারা’র সঙ্গের গ্রিন ডেল্টা ইন্সুরেন্সের চুক্তি

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ২৩ মে ২০২২  
ব্র্যাক ব্যাংক ‘তারা’র সঙ্গের গ্রিন ডেল্টা ইন্সুরেন্সের চুক্তি

গ্রাহকদের ডিজিটাল হেলথকেয়ার প্যাকেজ সুবিধা দিতে ব্র্যাক ব্যাংক উইমেন ব্যাংকিং সেগমেন্ট তারা (TARA) ও গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির চুক্তি স্বাক্ষর হয়েছে। 
 
এ চুক্তির আওতায় ‘তারা’ এসএমই ও রিটেইল লোন, ডিপোজিট ও ক্রেডিট কার্ডের গ্রাহকরা গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের কাছ থেকে ১২ মাসের জন্য ফ্রি ডিজিটাল হেলথকেয়ার প্যাকেজ সুবিধা পাবেন।
 
ডিজিটাল হেলথকেয়ার প্যাকেজের আওতায় হাসপাতালে ভর্তির ক্ষেত্রে গ্রাহকরা পাবেন ৪০ হাজার টাকা, একবারে ২০ হাজার টাকা পর্যন্ত ম্যাটার্নিটির সুবিধা। এ ছাড়া ১০ হাজার টাকা জীবন বিমা সুবিধা, ওপিডি সুবিধা, ডাক্তারের সাথে ফ্রি চ্যাট, কল ও ভিডিও কাউন্সেলিং, বিশেষজ্ঞ ডাক্তারের সাথে অ্যাপয়েন্টমেন্ট নেওয়া, পার্টনার আউটলেটে ডিসকাউন্টসহ আরো নানা সুবিধা।
 
ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং সৈয়দ আব্দুল মোমেন ও হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম, গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড কোম্পানি সেক্রেটারি সৈয়দ মইনুদ্দীন আহমেদ ও হেড অব ইম্প্যাক্ট বিজনেস অ্যান্ড এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শুভাশিস বড়ুয়া, ব্র্যাক ব্যাংকের হেড অব উইমেন ব্যাংকিং – ‘TARA’ অ্যান্ড আগামী মেহরুবা রেজা, হেড অব উইমেন এন্ট্রপ্রেনর সেল খাদিজা মরিয়ম এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়