ঢাকা     মঙ্গলবার   ১৬ আগস্ট ২০২২ ||  ভাদ্র ১ ১৪২৯ ||  ১৬ মহরম ১৪৪৪

সিলেটে বন্যাদুর্গতের মাঝে বারাকাহ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ 

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১০, ২৫ জুন ২০২২   আপডেট: ২২:১২, ২৫ জুন ২০২২
সিলেটে বন্যাদুর্গতের মাঝে বারাকাহ ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ 

ছবি: সংগৃহীত

সিলেটের বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে দ্য বারাকাহ ফাউন্ডেশন ও আলহাজ আব্দুল ওয়াদুদ সরকার ট্রাস্ট। শনিবার (২৫ জুন) ১০০০ ত্রাণ প্যাকেট সিলেট ক্যান্টনমেন্টে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কর্নেল মো. মহসিন এবং মেজর মেজবাহ উদ্দিনের কাছে হস্তান্তর করা হয়েছে। 

দুই হাজার টাকা মূল্যের প্রতিটি প্যাকেটে নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্যসহ ১৪ ধরনের ত্রাণসামগ্রী রয়েছে। এসময় সেনাবাহিনীর কাছে মোট ২০ লাখ টাকার এ ত্রাণসামগ্রী হস্তান্তর করা হয়েছে। 

সেনাবাহিনীর  দায়িত্বপ্রাপ্ত ব্যাটেলিয়ন দুর্গত এলাকায় এক হাজার পরিবারের মধ্যে এসব ত্রাণসামগ্রী বিতরণ করবেন। 

বারাকা ফাউন্ডেশনের পক্ষ থেকে বন্যাদুর্গতদের জন্য ত্রাণসামগ্রী হস্তান্তর করেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ও অধ্যক্ষ ডা. মো. রুহুল আমিন, ফাউন্ডেশনের ডিরেক্টর এবং আলহাজ আব্দুল ওয়াদুদ সরকার ট্রাস্টের চেয়ারম্যান মো. মিজানুর রহমান, ফাউন্ডেশনের ডেপুটি চিফ এক্সিকিউটিভ মো. আলতাফ হোসেন।

কর্নেল মো. মহসিন জানান, এই ত্রাণগুলো সিলেটের দুর্গম এলাকায় বিতরণ করা হবে এবং তিনি এই কার্যক্রমের জন্য ফাউন্ডেশন ও আলহাজ আব্দুল ওয়াদুদ সরকার ট্রাস্টকে ধন্যবাদ জানান।

দ্য বারাকাহ ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ ডা. মো. রুহুল আমিন বলেন, বানভাসি মানুষের মধ্যে এই ত্রাণ কার্যক্রম সেনাবাহিনীর সহযোগিতায় একটি মাইলফলক হিসেবে কাজ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। বাংলাদেশ সেনাবাহিনীকে এই কার্যক্রমে অংশগ্রহণের জন্য ফাউন্ডেশনের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আগামী দিনে আরও বড় পরিকল্পনা নিয়ে ফাউন্ডেশন ত্রাণ কার্যক্রম পরিচালনা করার কথা বলেন এবং সামর্থ্য অনুযায়ী সার্বিক ভূমিকা পালন করার প্রতিশ্রুতি দেন।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়