ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

রাজশাহীতে ব্র্যাক ব্যাংকের গ্রাহক সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০১, ২৬ জুন ২০২২  
রাজশাহীতে ব্র্যাক ব্যাংকের গ্রাহক সভা অনুষ্ঠিত

ব্র্যাক ব্যাংক রাজশাহীতে একটি গ্রাহক সভার আয়োজন করেছে। গত ৬ জুন রাজশাহীতে ব্র্যাক লার্নিং সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়। এতে এলাকার অনেক গ্রাহক উপস্থিত হন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর কাজী ছাইদুর রহমান, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক জীবন কৃষ্ণ রায় এবং ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর, মো. শাহীন ইকবাল।

এ ছাড়া ব্র্যাক ব্যাংকের শাখা প্রধান শেখ মোহাম্মদ আশফাকের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন রিজিওনাল হেড– ঢাকা সেন্ট্রাল ও রাজশাহী রিজিওন একেএম তারেক, রাজশাহী’র এরিয়া হেড ও ব্রাঞ্চ ম্যানেজার মো. দুলাল মিয়া এবং বগুড়া’র এরিয়া হেড ও ব্রাঞ্চ ম্যানেজার মো. আজগর হোসেন।

অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. শাহীন ইকবাল বলেন, ‌‌‌‌ ব্র্যাক ব্যাংকে আমরা সবসময় আমাদের গ্রাহকদের সুবিধার্থে নতুন নতুন উদ্ভাবনী প্রোডাক্ট চালু করার চেষ্টা করি। একটি গ্রাহককেন্দ্রীক ব্যাংক হিসেবে ব্র্যাক ব্যাংক গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে নতুন নতুন সেবা চালু করা অব্যাহত রাখবে।

তিনি বলেন, এই ইন্টারেক্টিভ সেশন আমাদের গ্রাহকদের ক্রমাগত পরিবর্তনশীল ব্যাংকিং চাহিদা বুঝতে এবং সেই অনুযায়ী আমাদের প্রোডাক্টের অফারগুলোকে ডিজাইন করতে সহায়তা করবে।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়