ঢাকা     বুধবার   ০৫ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ২০ ১৪২৯ ||  ০৭ রবিউল আউয়াল ১৪১৪

সেরা ক্রিয়েটিভদের সম্মাননা দিলো কমওয়ার্ড

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২২, ১৪ আগস্ট ২০২২  
সেরা ক্রিয়েটিভদের সম্মাননা দিলো কমওয়ার্ড

ব্র্যান্ড ফোরামের ফ্ল্যাগশিপ উদ্যোগে কমওয়ার্ড এক্সিলেন্স ইন ক্রিয়েটিভ কমিউনিকেশন ঢাকার হোটেল শেরাটনের গ্র্যান্ড বলরুমে ১১ম সংস্করণে দেশের সেরা ক্রিয়েটিভ ক্যাম্পেইনগুলোকে সম্মাননা দিয়েছে। 

অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি দ্য ডেইলি স্টার এর উদ্যোগে এবং কানস লায়নস এর সহযোগিতায় অনুষ্ঠিত হয়েছে। কমিউনিকেশন এবং মার্কেটিংয়ে কর্মরত, অভিজ্ঞ প্রায় ৭০০ জনেরও অধিক মানুষের সমাগমে ২৪টি বিভাগের অধীনে- ব্রোঞ্জ, সিলভার, গোল্ড, এবং গ্র্যান্ড প্রিক্স এই চার র‍্যাঙ্ককে সেরা বিজ্ঞাপনগুলোকে পুরস্কৃত করা হয়। 

এবছর পুরস্কারের জন্য ১৩৩১টিরও বেশি মনোনয়ন জমা পড়ে। ১ জুলাই, ২০২১ হতে ৩১ মে, ২০২২ পর্যন্ত উন্মোচিত এবং প্রচারিত ক্যাম্পেইনগুলো নমিনেশনের জন্য বিবেচিত হয়। এরমধ্যে ৪০ শতাংশ মনোনয়ন বাছাই করা হয় এবং ১৯৩টি মনোনয়ন চূড়ান্ত বিজয়ী হিসাবে নির্বাচিত হয়। 

বাছাই পর্বগুলো ১৩৬ জন অভিজ্ঞ জুরি প্রাথমিকভাবে ১২টি শর্টলিস্টিং জুরি প্যানেলে এবং পরবর্তীতে ৭টি গ্র্যান্ড জুরি প্যানেলে বিভক্ত হয়ে সম্পাদন করেন। 

১১তম কমওয়ার্ডে ৯টি ক্যাম্পেইন গ্র্যান্ড প্রি, ৩১টি গোল্ড, ৫৯টি সিলভার এবং ৯৩টি ব্রোঞ্জ সম্মাননা অর্জন করে। কমওয়ার্ড ২০২২ এর গালা অনুষ্ঠানে ৩টি বিশেষ সম্মাননা প্রদান করা হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চিরন্তন কণ্ঠকে দৃশ্যমান করার জন্য এবং বাংলাদেশের সৃজনশীল শিল্পকে বিশ্ব পরিমণ্ডলে নিয়ে যাওয়ার জন্য গ্রে গ্রুপ বাংলাদেশকে ২টি বিশেষ সম্মাননা পেয়েছে। মিডিয়াকম লিমিটেড একটি উল্লেখযোগ্য রজত জয়ন্তী সম্পন্ন করার জন্য এবং যুগান্তকারী ক্রিয়েটিভ কাজ নিরলসভাবে পরিবেশন করার জন্য ১টি বিশেষ সম্মাননা অর্জন করেছে।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়