ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ব্র্যাক ব্যাংকে জাতীয় শোক দিবস পালন

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৩, ১৬ আগস্ট ২০২২  
ব্র্যাক ব্যাংকে জাতীয় শোক দিবস পালন

ব্র্যাক ব্যাংক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে।

ব্যাংকটি ১৫ আগস্ট ভার্চুয়াল প্ল্যাটফর্মে একটি দোয়া মাহফিলের আয়োজন করে। যেখানে সারা দেশের কর্মকর্তাবৃন্দ মহান এই রাষ্ট্রনায়কের বিদেহী আত্মার শান্তি কামনা করে প্রার্থনা করেন।

ব্র্যাক ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম আর. এফ. হোসেন তার বক্তব্যে জনগণের মুক্তির জন্য বঙ্গবন্ধুর আজীবন আন্দোলনের কথা এবং দেশ ও দেশবাসীর প্রতি ভালোবাসা কথা তুলে ধরেন। 

তিনি বঙ্গবন্ধুর ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণে স্বাধীনতার আহ্বান এবং যুদ্ধ-বিধ্বস্ত দেশের অর্থনৈতিক উন্নয়নে তাঁর ভিশনের কথা শ্রদ্ধাভরে স্মরণ করেন। একজন স্বপ্নদর্শী নেতা হিসেবে তাঁর স্বপ্ন-দীক্ষা কাল ও প্রজন্মকে ছাড়িয়ে যাবে।

ব্র্যাক ব্যাংকের পরিচালনা পর্ষদ ১৬ আগস্ট ব্যাংকটির ৩২৬তম পরিচালনা পর্ষদ সভায় জাতীয় শোক দিবস উপলক্ষে একটি শোক প্রস্তাব গ্রহণ করে।

জাতীয় শোক দিবস পালনের অংশ হিসেবে ব্র্যাক ব্যাংক আগস্ট মাসজুড়ে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে, যার মধ্যে আছে বৃক্ষরোপণ কার্যক্রম, দুঃস্থদের মাঝে খাবার বিতরণ, প্রধান কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা এবং শাখাগুলোতে শোক ব্যানার লাগানো। ১৬ আগস্ট প্রতিটি শাখায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ