ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

এনসিসি ব্যাংকের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

প্রেস বিজ্ঞপ্তি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৮, ১৭ আগস্ট ২০২২  
এনসিসি ব্যাংকের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে গৃহীত মাসব্যাপী কর্মসূচির আওতায় এনসিসি ব্যাংকের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদের নেতৃত্বে সিনিয়র ম্যানেজমেন্ট টিমের সদস্যবৃন্দ প্রধান কার্যালয়ের মুজিব কর্নারে জাতির পিতা ও ১৫ আগস্টে শহীদ সকলের প্রতি শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। পরিচালনা পর্ষদের পক্ষ থেকেও পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় পরিচালক ও প্রাক্তন চেয়ারম্যান মো. আবদুল আউয়াল, পরিচালক ও প্রাক্তন চেয়ারম্যান আবদুস সালাম, প্রাক্তন চেয়ারম্যান ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান আলহাজ মো. নূরুন নেওয়াজ, পরিচালক ও প্রাক্তন ভাইস চেয়ারম্যান সোহেলা হোসেন, পরিচালক ও প্রাক্তন চেয়ারম্যান আমজাদুল ফেরদৌস চৌধুরী, পরিচালক ও প্রাক্তন ভাইস চেয়ারম্যান খায়রুল আলম চাকলাদার, পরিচালক মো. মঈনউদ্দিন, স্বতন্ত্র পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান নুরুল ইসলাম চৌধুরী এবং ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ, সিনিয়র ম্যানেজমেন্ট টীমের সদস্যবৃন্দ এবং বিভাগীয় প্রধানগণ অংশগ্রহণ করেন। 

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়