ঢাকা     মঙ্গলবার   ২৯ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৫ ১৪২৯ ||  ০৩ জমাদিউল আউয়াল ১৪১৪

ওয়ালটনের ৭৯তম ‘কাস্টমার সার্ভিস পয়েন্ট’ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৭, ২৬ সেপ্টেম্বর ২০২২  
ওয়ালটনের ৭৯তম ‘কাস্টমার সার্ভিস পয়েন্ট’ উদ্বোধন

সকলের দোরগোড়ায় বিক্রয়োত্তর গ্রাহকসেবা পৌঁছে দেওয়ার লক্ষে ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্ট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় মঠবাড়িয়া উপজেলা শহরে ওয়ালটন কাস্টমার সার্ভিস পয়েন্টের উদ্বোধন করা হয়েছে। 

উপজেলার থানা পাড়া বাসস্ট্যান্ড সংলগ্ন সোমবার (২৬ সেপ্টেম্বর) ওয়ালটন কাস্টমার সার্ভিস ম্যানেজমেন্টের হেড অফ মনিটরিং পলাশ কুমার সাহা ৭৯তম সার্ভিস পয়েন্টের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে পলাশ কুমার সাহা বলেন, গ্রাহকদের বিক্রয় পরবর্তী সেবা পেতে যেন কোনও সমস্যার সম্মুখীন হতে না হয়; খুব সহজে গ্রাহকগণ যেন তাদের প্রত্যাশা অনুযায়ী পণ্যে সার্ভিস পান, পাশাপাশি ওয়ালটন ও মার্সেল পণ্যের প্রতি গ্রাহকের আস্থা অক্ষুণ্ণ রাখার লক্ষে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট মঠবাড়িয়া উপজেলা শহরে সার্ভিস পয়েন্টে চালু করেছে।

তিনি আরও বলেন, প্রত্যেক গ্রাহক আমাদের কাছে গুরুত্বপূর্ণ। দিনশেষে গ্রাহক সন্তুষ্ট করতে পারা-ই আমাদের লক্ষ্য ও সাফল্যের মানদণ্ড। এজন্যই আজ মঠবাড়িয়া উপজেলা শহরে সার্ভিস পয়েন্ট স্থাপিত হয়েছে। 

অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা সকলে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্টের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, এই সার্ভিস পয়েন্ট উদ্বোধনের মধ্যে দিয়ে  মঠবাড়িয়া উপজেলায় ইতিহাস রচিত হল। এতে গ্রাহকরা দ্রুত সার্ভিস পেয়ে সন্তুষ্ট হবেন। এছাড়া পণ্য বিক্রি অনেক বৃদ্ধি পাবে।

বরিশাল জোনের সার্ভিস পয়েন্ট মনিটরিং অফিসার মিজানুর রহমান বলেন, কাস্টমার সন্তুষ্টি ও সেবার মান উন্নত করার লক্ষেই আজ মঠবাড়িয়া উপজেলায় সার্ভিস পয়েন্ট উদ্বোধন হয়েছে। এই সার্ভিস পয়েন্টের মাধ্যমে উত্তরোত্তর গ্রাহকসেবা বৃদ্ধিসহ বিক্রয় তরান্বিত হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি জাহিদ উদ্দিন পলাশ, মার্সেল এরিয়া ম্যানেজার কবির হোসেন, ওয়ালটন আরএম ইলেকট্রনিক্স মঠবাড়িয়ার স্বত্বাধিকারী খলিলুর রহমান, মার্সেল সিকদার ইলেকট্রনিক্স মঠবাড়িয়ার স্বত্বাধিকারী জসিম সিকদার, ওয়ালটন প্লাজা মঠবাড়িয়ার ম্যানেজার অনিমেষ চন্দ্র মণ্ডল, আমুয়া প্লাজা ম্যানেজার সোহেল রানা, মঠবাড়িয়া সার্ভিস সেন্টারের ব্রাঞ্চ ম্যানেজার মিল্টন চৌধুরীসহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ঢাকা/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়